মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:১৯ অপরাহ্ন

ওমানে আজ বেড়েছে আক্রান্ত এবং মৃত

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১৬২
ওমানে আজ আক্রান্ত বাড়লেও মৃত শূন্যের কোঠায়

বিশ্বব্যাপী চলছে করোনার ভয়াবহ তাণ্ডব। মহামারীর দ্বিতীয় ঢেউ থেকে রক্ষা পেতে ইতিমধ্যেই অনেক দেশ পুনরায় লকডাউন ঘোষণা করেছে। তবে ভিন্ন চিত্রের দেখা মিলছে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে। দেশটিতে ক্রমান্বয়ে কমছে করোনা সংক্রমণ। গত ৩দিন করোনায় মৃতের সংখ্যা ছিলো শূন্যের কোঠায়। তবে আজ হঠাত ঊর্ধ্বমুখী রয়েছে দেশটির করোনা।

বৃহস্পতিবার (১৪-জানুয়ারি) ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুসারে নতুন আক্রান্তের সংখ্যা ১৭৮ জন, যা গতকালের তুলনায় ৩৬ জন বেশি আক্রান্ত হয়েছে আজ। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩১ হাজার ২৬৪ জন এবং মোট সুস্থের সংখ্যা ১ লাখ ২৩ হাজার ৫৯৩ জন। আজ নতুন একজনের মৃত সহ মোট মৃতের সংখ্যা ১ হাজার ৫০৯ জন।

আরো পড়ুনঃ হোয়াটসঅ্যাপের পরিবর্তে বিআইপি ব্যবহারে হিড়িক

 

এখন পর্যন্ত ওমানে মোট ২২ হাজার ৭৪৯ জন ব্যক্তিকে করোনা ভ্যাকসিন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওমানের স্বাস্থ্যমন্ত্রী। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওমান সরকারের সকল নির্দেশনা মেনে চলতে নাগরিক এবং প্রবাসীদের অনুরোধ জানিয়েছে ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়।

এদিকে মহামারী করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আরো কড়াকড়ি আরোপ করেছে ওমান। এখন থেকে দেশটিতে সঠিকভাবে স্বাস্থ্যবিধি না মানলে এক হাজার ওমানি রিয়াল জরিমানা গুনতে হবে।

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT