মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন

বিকাশে প্রতারণা চক্রের তিন সদস্য আটক

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৪৮
বিকাশে প্রতারণা চক্রের তিন সদস্য আটক

সফিকুল ইসলাম নামে এক ব্যক্তির থেকে মোবাইলের মাধ্যমে ৩ লক্ষ ৩২ হাজার টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক চক্রের দল। পরে ভিক্টিম পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ করলে তারা নোয়াখালী থেকে প্রতারক চক্রের দলটিকে আটক করে।

এই সময় তাদের সাথে থাকা ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করে পুলিশ। বর্তমানে তাদের বিরুদ্ধে নোয়াখালীর চাটখিল থানায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

ভিক্টিম সাইফুল ইসলাম জানান, তার মোবাইলে বিকাশের ম্যানেজার সেজে ফোন দেয় প্রতারক চক্রের সদস্যরা। ফোনের মাধ্যমে সাইফুলের ওটিপি নিয়ে নেয় তারা। এরপর সাইফুলের বিকাশে থাকা ৩ লক্ষ ৩২ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র।

বিকাশে প্রতারণার শিকার হয়ে সাইফুল ফেসবুকে বাংলাদেশ সিভিলিয়ান পেইজে একটি পোস্ট আপলোড করে। সেই পোস্টে পেইজটির এডমিন সাইফুলকে পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ করার পরামর্শ দেন। সেই পরামর্শ অনুযায়ী সাইফুল পুলিশের সাইবার ক্রাইম শাখায় একটি অভিযোগ দাখিল করেন।

আরো পড়ুনঃ কানাডায় চাকরির সুযোগ, আবেদন করবেন যেভাবে

 

পুলিশের সাইবার ক্রাইম শাখার ইন্সপেক্টর জামিল হোসাইন এই অভিযোগটি আমলে নিয়ে ডিজিটাল নিরাপত্তা ডিভাইসের মাধ্যমে প্রতারক চক্রের অবস্থান চিহ্নিত করে। প্রতারক চক্রের দলটি নোয়াখালী অবস্থান করায় সাইবার শাখা নোয়াখালী জেলা এস.পি মোহাম্মাদ আলমগীর হোসেনের সহযোগিতায় তাদের আটক করে।

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT