মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:২২ অপরাহ্ন

ওমান প্রবাসীদের উদ্দেশ্যে দূতাবাসের বিজ্ঞপ্তি জারী

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৫৬০
ওমান প্রবাসীদের উদ্দেশ্যে দূতাবাসের বিজ্ঞপ্তি জারী
ফাইল ফুটেজঃ

ওমান প্রবাসীদের উদ্দেশ্যে সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারী করেছে বাংলাদেশ দূতাবাস ওমান। সোমবার (১১-জানুয়ারি) দূতালয় প্রধান মোহাম্মাদ নাহিদ ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ওমানে কতিপয় অসাধু প্রবাসী নিজেদেরকে দূতাবাসের প্রতিনিধি পরিচয় দিয়ে সাধারণ প্রবাসীদের সাথে প্রতারণা করছে। দূতাবাসের বিভিন্ন ধরণের কাজ করিয়ে দেয়ার কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে অবৈধভাবে অর্থ হাতিয়ে নিচ্ছে চক্রটি। যা দূতাবাসের নজরে এসেছে।

এই ধরণের কোনো প্রতারক চক্রের সাথে কোনো ধরণের লেনদেন না করতে অনুরোধ জানিয়েছে দূতাবাস। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ দূতাবাসকর্তৃক কাউকে এ ধরণের কাজ করার জন্য অনুমতি প্রদান করা হয়নি বা প্রতিনিধিত্ব প্রদান করা হয়নি। সুতরাং এদের নিকট হতে কোন ধরণের সরকারি সেবা গ্রহণ বা এদেরকে কোন ধরণের অর্থ প্রদান না করার জন্য অনুরোধ জানিয়েছে দূতাবাস।

আরো পড়ুনঃ ওমানে চাকরীর সুযোগ

 

এইসব প্রতারক চক্রের ব্যাপারে সতর্ক থাকতে ওমানের বাংলাদেশ কমিউনিটিকে অনুরোধ জানানাও হয়েছে। সেইসাথে এ ধরনের প্রতারণায় লিপ্ত কোন অসাধু ব্যক্তির বিষয়ে অভিযোগ থাকলে তা অনতিবিলম্বে দূতাবাসে জানানোর জন্য অনুরোধ জানিয়েছে দূতাবাস। বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, দূতাবাসের প্রতিনিধি না হয়েও নিজেকে প্রতিনিধি হিসেবে পরিচয় দেয়া দন্ডনীয় অপরাধ।

No description available.

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT