বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন

প্রবাসীদের সুখবর দিল কাতার ফুটবল অ্যাসোসিয়েশন

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৯৯
প্রবাসীদের সুখবর দিল কাতার ফুটবল অ্যাসোসিয়েশন

কাতার প্রবাসী ফুটবল প্রেমীদের জন্য সুখবর দিলো দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন। কাতার-বাংলাদেশের ম্যাচ মাঠে বসে উপভোগ করতে পারবেন দুই হাজারেরও বেশি দর্শক। এতে বেশ আনন্দিত প্রবাসী বাংলাদেশীরা।

বিশ্বকাপ বাছাই পর্বে কাতার বাংলাদেশের ম্যাচকে ঘিরে ব্যাপক আলোচনা উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে স্থানীয় কাতারের নাগরিক ও প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

আরো পড়ুনঃ ভ্যাকসিন নিয়ে সুখবর দিলো ওমান

 

ম্যাচের সময় যত ঘনিয়ে আসছে ততই আগ্রহ বেড়েই চলেছে প্রবাসীদের মাঝে। করোনার কারণে দর্শকবিহীন খেলা হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত দুই হাজারেরও বেশি দর্শক মাঠে বসে খেলাটি উপভোগ করতে পারবে। এমন খবরে খুশি প্রবাসী বাংলাদেশিরা। পাশাপাশি বাংলাদেশের জয়ের ব্যাপারে আশাবাদী তারা।

No description available.

বাংলাদেশে থেকে র‍্যাংকিং ও শক্তিমত্তায় এগিয়ে থাকা ২০২২ সালের ফুটবল বিশ্বকাপের আয়োজক দেশ কাতারের বিরুদ্ধে জমজমাট প্রানবন্দ একটি ম্যাচ উপহার দিবে এমনটাই প্রত্যাশা প্রবাসী বাংলাদেশিদের।

এদিকে সুস্থ হয়েছেন লাল সবুজ ফুটবলের সবচেয়ে বড় অনুপ্রেরণা জেমি ডে। প্রায় তিন সপ্তাহ করোনার সঙ্গে লড়ে তিনি এখন কোভিড মুক্ত। দ্রুতই যুক্ত হচ্ছেন কাতারে শীষ্যদের সঙ্গে। আগামী ৪ ডিসেম্বরের ম্যাচে তাকে ডাগআউটে রাখতে তাই জোড় চেষ্টা চালাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT