সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

ওমানের একটি কূপে ৩ বাংলাদেশীর মর্মান্তিক মৃত

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২৫০
মালয়েশিয়ায় জরুরি অবস্থা ঘোষণা

ওমানের একটি গভীর কূপে পরে ৩ জন বাংলাদেশী প্রবাসী শ্রমিকের মর্মান্তিক মৃত হয়েছে। আজ দেশটির দক্ষিণ আল শারকিয়াহ অঞ্চলের আল কামিল আল ওয়াফির একটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আজ এক বিবৃতিতে দেশটির পাবলিক অথরিটি ফর সিভিল ডিফেন্স এন্ড অ্যাম্বুলেন্স (প্যাকডা) এই তথ্য জানিয়েছ। তবে মৃত প্রবাসীরা কোন দেশের নাগরিক তা উল্লেখ না করলেও স্থানীয় সূত্রে যানাগেছে ৩জনই বাংলাদেশী নাগরিক।

সূত্রে জানাগেছে, মৃত তিনজন প্রবাসীর বাড়ি নোয়াখালীর সুবর্ণচরে। নিহত মোস্তফা ও নাসির তারা দুইজন আপন ভাই। এদের বাড়ি সুবর্ণচর উপজেলার চর আমানুল্লাহ, সাতাইশ দ্রোন দরবেশের বাজারের পশ্চিম পাশে অবস্থিত।

আরো পড়ুনঃ সম্ভাবনার নতুন সূর্য উকে দিচ্ছে

নিহত অপর জনের নাম আলমগির। তার বাড়ি নোয়াখালীর সুবর্ণচরের ৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন আনছার মিয়ার হাটের পূর্বপাশে অবস্থিত। আজ স্থানীয় সময় সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। জানাগেছে, তারা ৩ জনই সকালে কাজ করা অবস্থায় আকস্মিক কূপের মধ্যে পরে যায়। খবর পেয়ে তাৎক্ষনিক উদ্ধারকারী দল আসলেও তাদেরকে জীবিত উদ্ধার করতে পারেনি।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT