সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:৪০ অপরাহ্ন

মালয়েশিয়ানকে মারধর: বাংলাদেশিকে খুঁজছে পুলিশ

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৯৫
মালয়েশিয়ানকে মারধর: বাংলাদেশিকে খুঁজছে পুলিশ

মালয়েশিয়ান যুবককে মারধরের ঘটনায় সন্দেহভাজন এক বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়ার পুলিশ। গত শুক্রবার (২৭ নভেম্বর) স্থানীয় সময় রাত সাড়ে ১১টার দিকে মালয়েশিয়ার জহুর প্রদেশের জালান তেব্রাউয়ের একটি হাইওয়েতে এক মালয়েশিয়ান যুবকের (৩৯) সঙ্গে সংঘর্ষে লিপ্ত হন ওই বাংলাদেশি যুবক।

তাদের মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরবর্তীতে ভাইরাল হওয়া ভিডিও ফুটেজ দেখে সন্দেহভাজন ওই প্রবাসীকে গ্রেফতারে মাঠে নামে মালয়েশিয়ার পুলিশ।

No description available.

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্দেহভাজন ৩৯ বছর বয়স্ক এ ব্যক্তিকে একটি লোহার রড দিয়ে আঘাত করেছে। এতে তিনি মাথায় ও পায়ে গুরুতর আঘাত পান। পরে রাত ১১টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় সুলতানা আমিনাহ হাসপাতালে জরুরি ওয়ার্ডে পাঠায়। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

আরো পড়ুনঃ কাতার প্রবাসীদের জন্য দারুণ সুখবর

 

৩০ বছর বয়সী সন্দেহভাজন এই বাংলাদেশি যুবকের তথ্য যাদের কাছে আছে, তাদেরকে ০৭-২১৮২৩২৩ নাম্বরে যোগাযোগ করার আহ্বান জানান জোহর বাহরু সেলাতান (জেবিএস) জেলা পুলিশ প্রধান এসিপি পাজলি মোহাম্মদ জাইন। মামলাটি দণ্ডবিধির ৩২৬ ধারায় তদন্ত করা হচ্ছে বলে জানায় পুলিশ।

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT