সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

হিরো আলমের “বাবু খাইচো” ডিজলাইকের ঝড়!

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ২৮২
হিরো আলমের "বাবু খাইচো" ডিজলাইকের ঝড়!

হিরো আলম এবার গান গাইলেন। আলোচনায়ও আসলেন। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ‘হিরো আলম অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় ‘বাবু খাইছো’ শিরোনামের গানটি। এরপর সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা হচ্ছে এটা নিয়ে।

তবে ইউটিউবে প্রতিক্রিয়া বিবেচনা করলে দেখা যাচ্ছে, হিরো আলমের গানটি বেশিরভাগ দর্শকের ভালো লাগেনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০ টা) ওই ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ২ লাখ ৩৭ হাজার বারের মতো। গানটিতে লাইক পড়েছে প্রায় ৯ হাজারের মতো। অপরদিকে ডিজলাইক পড়েছে ২১ হাজার। অর্থাৎ প্রতিক্রিয়া দেখানো দিগুণেরও বেশি দর্শক এতে ডিজলাইক দিয়েছেন।

No description available.

এরই মধ্যে ফেসবুকসহ সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে গানটি ভাইরাল হয়েছে। বেশিরভাগ নেটিজেনই এর বিভিন্ন অংশ পোস্ট করে ট্রোল করছেন। দর্শক-শ্রোতাদের নেতিবাচক মন্তব্য এবং অতিরিক্ত ডিজলাইকের বিষয়ে হিরো আলম বলেন, ‘আমি কি সিঙ্গার! আমি কি শিল্পী!

আমি কি আগে নিজের কণ্ঠে গান গেয়েছি নাকি! প্রথম প্রথম এরকম তো হবেই। আমার একটা ইউটিউব চ্যানেল আছে। এই চ্যানেলে দেওয়ার জন্যই গান গেয়েছি।’ ভবিষ্যতে আরও গান গাওয়ার ইচ্ছা আছে জানিয়ে হিরো আলম বলেন, বগুড়ার ভাষায় আরও কিছু গান গাইবো।

আরো পড়ুনঃ ম্যারাডোনার জীবনী 

এদিকে গানটির কমেন্ট বক্সে গেলে যে কারোরই মন ভালো হয়ে যাবে! খারাপ রিভিউ আর হাস্যকর ট্রোলে ভরপুর কমেন্ট বক্স। প্রায় সাড়ে ৭ হাজার মন্তব্যের মধ্যে ইতিবাচক মন্তব্য খুঁজে পাওয়া মুশকিল। বেশিরভাগ মন্তব্যেরই গানটি নিয়ে ট্রোল করা হয়েছে। কেউ কেউ হিরো আলমকে আর গান না গাওয়ার পরামর্শও দিয়েছেন।

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT