সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

সন্ত্রাসবাদ ও মানি লন্ডারিং মোকাবেলায় কঠোর অবস্থানে ওমান 

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১৪৩
সন্ত্রাসবাদ ও মানি লন্ডারিং মোকাবেলায় কঠোর অবস্থানে ওমান 

মানি লন্ডারিং ও সন্ত্রাসবাদের অর্থায়ন এবং তথ্য প্রযুক্তি অপরাধের বিরুদ্ধে কঠোর অবস্থানে ওমান সরকার। আরব দেশের মন্ত্রীদের ৩৬তম কাউন্সিলে এই কথা বলেন ওমানের প্রতিনিধিরা। এবারের কাউন্সিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

এতে ওমানের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করেন, ড. ইয়াহিয়া বিন নাসের আল-খুসাইবি। বিচার ও আইন মন্ত্রণালয়ের উপ-সচিব ও আন্তর্জাতিক সহযোগিতা বিভাগের দায়িত্বে থাকা ইসা বিন সালাম আল-বারাসদী।

আরো পড়ুনঃ ম্যারাডোনার জীবনী 

 

এবারের বৈঠকে সন্ত্রাসবাদ মোকাবেলায় আরব কনভেনশন ও এর বাস্তবায়ন ব্যবস্থা, মানি লন্ডারিং ও সন্ত্রাসবাদের অর্থায়ন এবং তথ্য প্রযুক্তি অপরাধের বিরুদ্ধে আরব চুক্তি সহ বেশ কিছু এজেন্ডা নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয় বলে এক বিবৃতিতে জানিয়েছে ওমানের বিচার ও আইন মন্ত্রণালয়।

বৈঠকে আরব বিচারপতিতের বিদ্বেষমূলক বক্তব্য প্রতিরোধ, দুর্নীতির বিরুদ্ধে আরব চুক্তি এবং আরব দেশগুলিতে শরণার্থীদের খসড়া নিয়েও একটি আইন প্রণয়ন করা হয়। 

No description available.

ওমানে ৪১ সেন্ট বেড়েছে তেলের দাম

শুক্রবার দুবাই এনার্জি মার্কেটের তথ্য অনুযায়ী, আবার বেড়েছে ওমানের তেলের দাম। বর্তমানের তেলে দাম বেড়ে দাঁড়িয়েছে ৪৮.৩০ ডলারে। ওমান নিউজ এজেন্সি এক বিবৃতিতে জানিয়েছে,”আগামী জানুয়ারি মাসে সরবরাহকৃত তেলের আনুষ্ঠানিক দাম আজ দাঁড়িয়েছে ৪৮.৩০ ডলারে। দুবাই এনার্জি মার্কেটে বৃহস্পতিবারের দাম ছিলো ৪৭.৮৯ ডলার। যা একদিনে বেড়ে দাঁড়িয়েছে ৪১ সেন্টে। 

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT