সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

বেশকিছু ক্যাটাগরিতে ওমানে চাকরীর সুযোগ

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৫৩৬
বেশকিছু ক্যাটাগরিতে ওমানে চাকরীর সুযোগ

আকর্ষণীয় বেতনে ওমানের বেশকিছু বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠানে লোক নিয়োগ করা হবে। গতকাল এক বিজ্ঞপ্তিতে ওমানের বহুল পরিচিত আল বারাকা গ্রুপে ৫টি ক্যাটাগরিতে মোট ৯ জন লোক নিয়োগ দেওয়া হবে। ইলেকট্রনিক্স সেলসম্যান পদে ২ জন, এসি ফ্রিজ টেকনিশিয়ান পদে ১ জন।

No photo description available.

মোবাইল টেকনিশিয়ান পদে ২ জন, গার্মেন্টস আইটেম সেলসম্যান পদে ২ জন এবং মাছ মাংস কাটিংম্যান পদে ২ জন লোক নিয়োগ দিবে। বেতন এবং অন্যান্য সুযোগ সুবিধা আলোচনা সাপেক্ষে। আগ্রহী প্রার্থীদের ২ কপি ছবি এবং পতাকা পাসপোর্টের ফটোকপি সহ 92499956 অথবা 92959727 হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

এদিকে ওমানের সালালাহ আলকরা ওয়াদি আল লেমন এরাবিয়ান রেস্টুরেন্টের জন্য একজন লোক নিয়োগ দিবে উক্ত প্রতিষ্ঠান। প্রার্থীকে এরাবিয়ান রেস্টুরেন্টের কাজ জানা থাকতে হবে এবং আরবি ভাষা জানতে হবে। আগ্রহী প্রার্থীকে 98879188 অথবা 93812050 নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

ওমানের জালান বু আলির আল আসকারা নামক স্থানে একটি কফি শপের জন্য কাজ এবং আরবি ভাষায় অভিজ্ঞ এমন একজন লোক নিয়োগ দিবে। বেতন আলোচনা সাপেক্ষে। যোগাযোগ: 91439623

আরো পড়ুনঃ ওমানে ভালো বেতনে চাকরী খুজুন অনলাইনে 

অত্র অঞ্চলের আরেকটি লন্ড্রি দোকানের জন্য একজন কাজ জানা লোক নিয়োগ দিবে। বেতন ১০০ রিয়াল, থাকা এবং খাওয়া প্রতিষ্ঠানের পক্ষথেকে বহন করা হবে। যোগাযোগ: 91439623

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT