সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:০২ অপরাহ্ন

করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্রসচিব

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১১১
করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্রসচিব
পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ও পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন | ফাইল ছবি

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ও পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বুধবার সকালে তাঁদের ওআইসির পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠকে যোগ দিতে নাইজার যাওয়ার কথা ছিল। কিন্তু করোনা রিপোর্ট পজিটিভ আসার কারণে সফর বাতিল করা হয়েছে। আজ দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে ‌এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগদানের জন্য নাইজার সফর উপলক্ষে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে তাঁর করোনা পরীক্ষা করা হলে গত রাতে এ ফলাফল জানা যায়। তবে পরীক্ষার পূর্বে পররাষ্ট্রমন্ত্রীর শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না বলে উল্লেখ করা হয়েছে।

 

পররাষ্ট্রমন্ত্রীর শরীরে করোনার কোনো লক্ষণ নেই। তবে চিকিৎসকের পরামর্শ মেনে পররাষ্ট্রমন্ত্রী বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন বলে জানাগেছে। ওআইসির এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিদলের নেতা হিসেবে তাঁর যোগদানের কথা ছিল। পররাষ্ট্র মন্ত্রণালয় ও সৌদি আরবের রিয়াদে অবস্থিত বাংলাদেশ দূতাবাস তথা ওআইসিতে বাংলাদেশের স্থায়ী মিশনের কর্মকর্তাদের সমন্বয়ে একটি দল এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরো পড়ুনঃ ওমানে চাকরীর সুযোগ 

এ ছাড়া নাইজার সফর উপলক্ষে পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের করোনা পরীক্ষা করা হলে তাঁরও পজিটিভ ফলাফল আসে। তিনিও চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।

আরো পড়ুনঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT