শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

গোলাম সারওয়ার সাঈদির মৃত্যুতে যা বললেন আজহারি

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৮
গোলাম সারওয়ার সাঈদির মৃত্যুতে যা বললেন আজহারি

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, জনপ্রিয় ধর্মীয় বক্তা, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ী দরবার শরীফের পীরজাদা ও আড়াইবাড়ী ইসলামিয়া সাঈদীয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শনিবার ভোর সোয়া ৪টায় ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। বিজ্ঞ এই আলেমের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে। সামাজিক যোগাযোগমাধ্যমে বহু মানুষ তাঁর মৃত্যুর খবর শেয়ার করে তাঁর জন্য দোয়া করেছেন।

 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দেশের আরেক জনপ্রিয় ধর্মীয় বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারি। আজ সকালে তিনি তার অফিসিয়াল ফেসবুক পোষ্টে জানান, “প্রিয় নানাভাই অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদি ( আড়াইবাড়ী দরবার)‏ আল্লাহর জিম্মায়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আল্লাহ তায়ালা তাঁর দ্বীনের একনিষ্ঠ এই খাদেমকে কবুল করুন এবং জান্নাতুল ফিরদাউসের মেহমান বানিয়ে নিন। আমিন। একই মঞ্চে নানা নাতিকে আর হয়তো কোনদিন একসাথে দেখা যাবে না। বিদায় নানা ভাই। আমরাও আসছি, পরের কোন এক ফ্লাইটে। ইনশাআল্লাহ দেখা হবে আল্লাহর জান্নাতে। এভাবেই প্রিয়জনদের বিদায়গুলো আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় চিরসত্যকে আর এই বলে স্মরণ করিয়ে দিয়ে যায় — প্রস্তুত তো?”

আরো পড়ুনঃ বাংলাদেশ নিয়ে এটা কি বললেন এই ওমান প্রবাসী?

 

দেশের খ্যাতিমান এই আলেমের জানাজার নামাজ আজ (শনিবার) বাদ আছর আড়াইবাড়ী দরবার শরীফের মাঠ চত্বরে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে গোলাম সারোয়ার সাঈদীকে দাফন করা হবে বলে জানিয়েছেন কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল।

গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে তাঁর পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবনসহ অনেকেই।

আরো দেখুনঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!