শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:০৫ পূর্বাহ্ন

আন্তর্জাতিক পাঁচ রুটে বিমানের ফ্লাইট স্থগিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১৯
আন্তর্জাতিক পাঁচ রুটে বিমানের ফ্লাইট স্থগিত
ফাইল ছবিঃ

মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে আন্তর্জাতিক পাঁচ রুটে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

বিমানের ওয়েবসাইটে বলা হয়, ব্যাংকক, ম্যানচেস্টার, কাঠমাণ্ডু, মদিনা ও কুয়েত রুটে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত করা হলো। পরিস্থিতি উন্নতি সাপেক্ষে ফ্লাইট চালুর দিন ও তারিখ জানিয়ে দেওয়া হবে। এদিকে দেশের বিভিন্ন গণমাধ্যমে ওমানের মাস্কাট রুটেও বিমানের ফ্লাইট বন্ধের সংবাদ প্রচার করে। এতে বিভ্রান্তি ছড়িয়ে পরে ওমান প্রবাসীদের মাঝে।

মাস্কাট রুটে ফ্লাইট বন্ধের বিষয় নিয়ে বিমানের এক ঊর্ধ্বতন কর্মকর্তা প্রবাস টাইমকে বলেন, “মাস্কাট রুটে আমাদের নিয়মিত ফ্লাইট চালু রয়েছে। আপাতত ফ্লাইট বন্ধের ব্যাপারে কোনো ধরনের সিদ্ধান্ত হয়নি। আজ (বৃহস্পতিবার) রাত ১০.৫ মিনিটে ২৯৬ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে মাস্কাটের উদ্দেশ্যে বিমানের একটি ফ্লাইট ছেড়ে যাবে।”

আরো পড়ুনঃ রহস্যময় ওমানের সুলতান 

উল্লেখ্য, করোনার মহামারি দেখা দিলে গত মার্চ থেকে বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে ফ্লাইট বন্ধ হয়ে যায় বিমানের। পরিস্থিতি কিছুটা উন্নতি হওয়ায় এরই মধ্যে কয়েকটি রুটে ফের ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ। তবে ব্যাংকক, ম্যানচেস্টার, কাঠমাণ্ডু, মদিনা ও কুয়েত রুটে এখনও ফ্লাইট শুরু করেনি বিমান।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!