বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:২৮ পূর্বাহ্ন

জাতীয় দিবস উপলক্ষে আতশবাজি প্রদর্শন করবে ওমান

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
প্রাকৃতিক সুন্দরের অপরূপ লীলাভূমি ওমান
ফাইল ছবিঃ

ওমানের ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ দিনটিকে সম্মান জানাতে এবং ৫০তম জাতীয় দিবস আজ জমকালোভাবে উদযাপন করবে ওমান। জাতীয় দিবস উপলক্ষে দেশ জুড়ে সিরিজ আতশবাজি প্রদর্শন করবে আজ। জাতীয় দিবসের আতশবাজি ওমানের পাঁচটি জায়গা থেকে প্রদর্শন করা হবে বলে জানাগেছে সূত্রে।

এদিকে, জাতীয় উদযাপন কমিটি ওমান সুপ্রিম কমিটির সাথে সমন্বয় করে জানিয়েছে যে, আতশবাজি দেখার জন্য অবশ্যই জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে জমায়েত হতে হবে। প্রয়োজনে গাড়ির ভিতরে থেকে এই আতশবাজি দেখার জন্য অনুরোধ জানিয়েছে ওমান সরকার।

আরো দেখুনঃ আকর্ষণীয় বেতনে ওমানে চাকরির সুযোগ

আজ ১৮ নভেম্বর আধাঘণ্টার জন্য এই আতশবাজি প্রদর্শন করা হবে। দেশটির মাস্কাটের আল আমরাত ও আল সিব এবং ধোফারের বিনোদন কেন্দ্র থেকে রাত ৮ টায় এই আতশবাজি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এছাড়াও ২১ নভেম্বর সন্ধ্যায় মুসান্দামের কাসাব এবং বুরাইমিতে ৩০ মিনিটের জন্য আতশবাজি প্রদর্শন করা হবে।

এদিকে ওমানের পঞ্চাশতম জাতিয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ। আজ সকালে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে ওমানের জাতীয় দিবস উপলক্ষে আন্তরিক অভিনন্দন জানানো হয়।

আরো দেখুনঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!