শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫০ অপরাহ্ন

ওমানের জাতীয় দিবস উপলক্ষে রেন্ট এ কারে ৫০% ডিসকাউন্ট

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
ওমানের জাতীয় দিবস উপলক্ষে রেন্ট এ কারে ৫০% ডিসকাউন্ট

ওমানের ৫০ তম জাতীয় জাতীয় দিবস উপলক্ষে সকল ধরণের রেন্ট এ কার ভাড়ায় ৫০% ডিসকাউন্ট দিচ্ছে ওমানের বাংলাদেশী মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান কেএসটি রেন্ট এ কার। আজ ওমান থেকে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এমডি ইকরাম হোসেন প্রবাস টাইমকে এই অফারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, এ বারের জাতীয় দিবস ওমানের ইতিহাসে একটি ঐতিহাসিক দিবস, এ বছর তাদের ৫০ তম জাতীয় দিবস উদযাপন করতে যাচ্ছে। আমরাও তাদের এই দিবসটিকে স্মরণীয় করে রাখতে চাই। আর এ জন্যই আগামীকাল (১৮ নভেম্বর) পর্যন্ত আমাদের সকল গ্রাহকের জন্য গাড়ি ভাড়ায় ৫০ % ছাড় দিয়েছি।

আরো পড়ুনঃ ওমান আউটপাশঃ যেভাবে অনলাইনে রেজিস্ট্রেশন করবেন

 

উল্লেখ্য: ওমানের জাতীয় দিবস উপলক্ষে দেশটির বিভিন্ন কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা ঘোষণা করে। প্রতি বছরের ন্যায় এ বছরও বেশ ঢাকঢল পিটিয়ে জাতীয় দিবস উদযাপনের কথা থাকলেও করোনার কারণে তা অনেকটাই ভেস্তে গেছে।

ইতিমধ্যেই সুপ্রিম কমিটি থেকে ঘোষণা দেওয়া হয়েছে, জাতীয় দিবস উপলক্ষে কোনো ধরণের জনসমাগম না করতে। এ বছর পঞ্চাশতম জাতীয় দিবস উদযাপনের চেয়ে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় অগ্রাধিকার দেওয়া হবে বলে জানান দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের রোগ নিয়ন্ত্রণের মহাপরিচালক ডাঃ সাইফ বিন সেলিম আল আব্রি। সম্প্রতি দেশটির সুপ্রিম কমিটির এক বৈঠক শেষে মিডিয়া ব্রিফিংয়ে এই কথা বলেন তিনি।

আরো দেখুন বুলেটিনে

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!