বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

বাংলাদেশের রাষ্ট্রদূতকে বিদায়ী সংবর্ধনা দিলেন ওমানের উপ-প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
বাংলাদেশের রাষ্ট্রদূতকে বিদায়ী সংবর্ধনা দিলেন ওমানের উপ-প্রধানমন্ত্রী
ডানে ওমানের উপ প্রধানমন্ত্রী এবং বামে বাংলাদেশের রাষ্ট্রদূত। ছবিঃ ওমান ডেইলি

ওমানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ গোলাম সারোয়ারকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন দেশটির উপ-প্রধানমন্ত্রী সাইয়্যদ আসাদ বিন তারিক আল সাইদ। বুধবার উপ-প্রধানমন্ত্রী তার নিজস্ব অফিসে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ গোলাম সরোয়ারকে এই বিদায় সংবর্ধনা জানিয়েছেন। এ সময় উপ-প্রধানমন্ত্রী ওমানে থাকা কালীন রাষ্ট্রদূতের দায়িত্ব পালনে তার ভুয়ুসি প্রশংসা করেন।

এ সময় রাষ্ট্রদূতও ওমানে দায়িত্ব পালনে দেশটির সরকার ও জনগণের কাছ থেকে যে সমর্থন পেয়েছেন তার জন্য সুলতান হাইতাম বিন তারেকের প্রতি ধন্যবাদ প্রকাশ করেন। রাষ্ট্রদূত দেশটির সুলতানের সুস্বাস্থ্য, সুখ ও দীর্ঘজীবন কামনা করেন এবং তার বুদ্ধিমান নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে এই আশা ব্যক্ত করেন।

আরো পড়ুনঃ রাষ্ট্রদূতকে বিদায়ী সংবর্ধনা দিলেন সাহাম স্কুল এন্ড কলেজ 

 

ওমান এবং বাংলাদেশের মধ্যে স্থায়ী সম্পর্ক তৈরিতে সাফল্য অর্জনের জন্য যে পরিশ্রম করেছেন তার জন্য রাষ্ট্রদূতকে আন্তরিক ধন্যবাদ জানান উপ-প্রধানমন্ত্রী। সেইসাথে তিনি বাংলাদেশের জনগণকে বন্ধু হিসেবেও আখ্যায়িত করেন ওমানের উপ-প্রধানমন্ত্রী সাইয়্যদ আসাদ বিন তারিক আল সাইদ।

আরো দেখুনঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!