শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৭ পূর্বাহ্ন

৩০০ রিয়াল বেতনে ওমানে চাকরির সুযোগ

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১৯
৩০০ রিয়াল বেতনে ওমানে চাকরির সুযোগ

ওমানে বেশকিছু বাংলাদেশী প্রতিষ্ঠানের জন্য দক্ষ জনবল নিয়োগ দেওয়া হবে। একাধিক কোম্পানিতে বিভিন্ন ক্যাটাগরিতে লোক নিয়োগের ব্যাপারে প্রবাস টাইমের কাছে ওমান থেকে অনুরোধ জানিয়েছেন এইসব প্রতিষ্ঠান। নিম্নে বিস্তারিত তথ্য দেওয়া হইলো:

ইলেকট্রিক্যাল ফোরম্যান পদে চাকরির সুযোগ:

পদের নাম : ইলেকট্রিক্যাল ফোরম্যান
বেতন: ৩০০+ ওমানি রিয়াল।
ডিউটি: ৮ঘন্টা (সকাল আটটা থেকে বিকেল চারটা)
কাজের সাইট : মাস্কাট এরিয়া।

আরো দেখুনঃ ওমানের দুর্নীতিবাজ মোজাম্মেল

অভিজ্ঞতা:

আরব দেশে কমপক্ষে চার বছরের ইলেকট্রিক্যাল কাজের অভিজ্ঞতা থাকতে হবে এবং আরবি ও ইংলিশ ভাষা জানতে হবে। সেইসাথে পুরো সাইট চালানোর মতো অভিজ্ঞতা থাকতে হবে। শুধুমাত্র বাংলাদেশীরা আবেদন করতে পারবেন।

নিম্নের ঠিকানায় অফিস টাইম সকাল ৮টা হতে বিকাল ৪ টার মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে উক্ত প্রতিষ্ঠান। এ ছাড়াও যেকোনো তথ্যের জন্য 94603234 (Whatsapp) এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। তবে অনভিজ্ঞ লোকদের আবেদন না করার জন্য অনুরোধ জানানো হয়েছে। মেইল নাম্বার: Khokonk13@gmail.com

কৃষি সেক্টরে চাকরির সুযোগ:
ওমানের তাউস এগ্রিকালচার কোম্পানিতে(মাজরাতে) ৪০ থেকে ৫০ জন লোক নিয়োগ দিচ্ছে। কাজের বিবরণ: ক্ষেত থেকে তরমুজ এবং অন্যান্য ফল তুলা এবং এগুলো প্যাকেজিং করা ইত্যাদি। বেতন মাসে ১১০ রিয়াল। থাকা এবং খাওয়া কোম্পানির। ডিউটি ১০ ঘণ্টা, শুক্রবার ছুটির দিন এবং ওভার টাইম আছে।

প্রতি মাসের ১০ তারিখে বেতন পরিশোধ করা হবে। ভিসা পতাকা না থাকলেও কাজ করার সুযোগ রয়েছে বলে জানিয়েছেন আকবার হোসেন। কর্মস্থল: সালালাহ তামরিদের কাছাকাছি হায়মা নামক স্থানে। মাস্কাট অথবা অন্য জায়গা থেকে কেউ যেতে চাইলে কোম্পানির বাসে করে নিয়ে যাবে। আগ্রহীদের 97982480 নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

আরো পড়ুনঃ ওমানের রহস্যময় নগরী সাদ্দাতের বেহেস্ত

এদিকে মাস্কাটের মোবেলা নামক স্থানে একজন ড্রাইভার নিয়োগের জন্য ফোরকান নামে এক প্রবাসী অনুরোধ জানিয়েছেন। আগ্রহী ব্যক্তিকে 93428812 এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

এ ছাড়াও ওমানের একটি সুপারমার্কেটের জন্য দুইজন লোক চেয়ে অনুরোধ জানিয়েছেন দৌলত হোসাইন নামে এক প্রবাসী। বিস্তারিত তথ্যের জন্য 96335106 নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

আরো পড়ুনঃ বাংলাদেশের নতুন শ্রম বাজার উজবেকিস্তান

উল্লেখ্যঃ প্রবাস টাইম সর্বদা প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে অত্যান্ত সুনামের সাথে কাজ করে আসছে। এইসব চাকরির ব্যাপারে ওমান থেকে আমাদের কাছে অনুরোধ জানানো হয়েছে। যেহেতু আমাদের পক্ষে ওমান যেয়ে যাচাই বাছাই করা সম্ভব না।

সুতরাং কাজে যোগ দেওয়ার পূর্বে অবশ্যই ভালোভাবে যাচাই বাছাই করে নিতে অনুরোধ জানানো হইলো। এক্ষেত্রে কোনো প্রকার লেনদেন করে অথবা অন্য কোনো ভাবে কেউ প্রতারিত হলে প্রবাস টাইম কর্তৃপক্ষ দায়ী নয়।

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!