শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:১৪ পূর্বাহ্ন

ওমানে বাংলাদেশী ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
অবৈধভাবে ওমান প্রবেশকালে ২১ অভিবাসী গ্রেফতার

ওমানে ইয়াবা সহ মোঃ বাদশাহ নামে এক বাংলাদেশী প্রবাসীকে আটক করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ আরওপি। মঙ্গলবার (৩-নভেম্বর) ওমানের নেজুয়া অঞ্চল থেকে মদ এবং ইয়াবা সহ তাকে আটক করে পুলিশ। বাদশাহ প্রায় ৭ বছর যাবত নেজুয়ার মেদদা নামক স্থানে বসবাস করছিলেন। তার দেশের বাড়ি নোয়াখালী।

স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার স্থানীয় সময় আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে মদ এবং ইয়াবা নিয়ে তার বাসা থেকে বের হয়ে মারফা যাওয়ার সময় মেদদা পুলিশ ষ্টেশনের পিছনে আসা মাত্রই পুলিশের হাতে আটক হয়। মদ এবং ইয়াবার ব্যবসা ছাড়াও নারীদের দিয়ে দেহ ব্যবসার করানোর অভিযোগ ও রয়েছে তার বিরুদ্ধে। বর্তমানে নেজুয়ার একটি কারাগারে রয়েছে বাদশাহ। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

এদিকে ওমান সুপ্রিম কমিটির আইন অমান্যকরে জনসমাগম করার অপরাধে বুধবার ওমানের সালালাহ থেকে একাধিক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ আরওপি। একইদিনে দেশটির আরেকটি প্রদেশ মুসান্দাম অঞ্চল থেকে একাধিক ওমানিকেও গ্রেফতার করে আরওপি। আটককৃতরা ওমান সুপ্রিম কমিটির আইন অমান্য করে অবৈধভাবে জড়ো হয়েছিলো বলে এক বিবৃতিতে জানিয়েছে আরওপি।

আরো পড়ুনঃ ওমানের রহস্যময় নগরী সাদ্দাতের বেহেস্ত

অপরদিকে আজ ওমানের মাস্কাট থেকে বিপুল পরিমাণ ইয়াবা এবং হিরোইন সহ ৩ প্রবাসীকে আটক করেছে আরওপি। এ ব্যাপারে পৃথক এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, পূর্ব থেকে নজরদারির মাধ্যমে ৩ জন প্রবাসীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছথেকে প্রচুর পরিমাণে বিভিন্ন মাদক দ্রব্য জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরো দেখুনঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!