শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৫১ অপরাহ্ন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরেফিন জুনায়েদ

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরেফিন জুনায়েদ

প্রথমে ইউটিউব দিয়ে যাত্রা শুরু করলেও পরে টিকটক এবং এরপর মিউজিক ভিডিও সহ বিভিন্ন নাটকেও কাজ করছেন বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরেফিন জুনায়েদ। ২০১৫ সালে মিডিয়াতে পথ চলা শুরু তার। ক্যারিয়ারের শুরুটা ছিলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। এরপর বেশ অল্প সময়েই নির্মাতাদের চোখে পড়েন তিনি।

২০১৬ সালে ইউটিউবের জন্য “ইটস মাই লাইফ” নামের একটি নাটকে অভিনয় করেন। এরপর আর তাকে পেছন ফিরে থাকতে হয়নি। নাটকটি পরিচালনা করেন তপু খান। প্রথম নাটকের নির্মাতার হাত ধরেই টিভি পর্দায় আসেন জুনায়েদ। এরপর নানা সময় ১০ টির মতো নাটকে অভিনয় করেন তিনি। নাটকের পাশাপাশি মডেলিংয়েও বেশ সরব তিনি। কাজ করছেন বেশ কিছু ফ্যাশন ফটোশুটে।

আরো পড়ুনঃ রহস্যময় ওমানের সুলতান 

জুনায়েদ বলেন, ইউটিউব দিয়ে আমার মিডিয়াতে কাজ শুরু হলেও আমার টার্গেট বড় পর্দা। আর সেই লক্ষেই নিজেকে তৈরি করছি। বর্তমানে বেশ কিছু নাটক আর ফ্যাশন ফটোশুট নিয়ে সময় কাটছে। তিনি আরো বলেন, জানি এখন বড় পর্দায় নিজেকে ভালো জায়গায় নিয়ে যাওয়াটা বেশ কঠিন। কিন্তু আমি হাল ছাড়তে রাজি না। আমি আমার সর্বচ্চটুকু দিয়ে চেষ্টা করবো বাকিটা উপরওয়ালার উপর নির্ভর করছে।

আজকের বুলেটিন দেখুন

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!