রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

ওমানে করোনা আইন না মানায় ৭ প্রবাসীর বিরুদ্ধে রায়

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
ওমানে করোনা আইন না মানায় ৭ প্রবাসীর বিরুদ্ধে রায়

ওমানে মহামারী করোনা নিয়ন্ত্রণে দেশটির সুপ্রিম কমিটির আইন লঙ্ঘনের অপরাধে গ্রেফতারকৃত ৭ প্রবাসীর বিরুদ্ধে রায় প্রদান করেছেন ওমানের একটি আদালত। বৃহস্পতিবার ওমান নিউজ এজেন্সির অনলাইনে জারি করা এক বিবৃতিতে জানানো হয়, ওমানের ধোফার অঞ্চল এবং দক্ষিণ আশ শারকিয়াহ অঞ্চল থেকে গ্রেফতারকৃত ৭ জন প্রবাসীর বিরুদ্ধে আজ এক হাজার ওমানি রিয়াল জরিমানা এবং এক মাসের কারাদন্ড দিয়েছেন আদালত। সেইসাথে এক প্রবাসীর ভিসা বাতিল করে দেশে ফেরত পাঠানোর রায় প্রদান করেছেন আদালত।

আরো পড়ুনঃ রহস্যময় ওমানের সুলতান 

ওমান সুপ্রিম কমিটির আইন অনুযায়ী আজ ওমানের সকল জাতীয় মিডিয়াতে এই ৭ প্রবাসীর নাম ছবি সহ বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়। এতে দেখা যায় ৭ প্রবাসীর মাঝে ৪জন বাংলাদেশী ১ জন পাকিস্তানি এবং ২ জন ভারতীয় নাগরিক। দেশটিতে অপরাধের দিকে বাংলাদেশীদের সম্পৃক্ততা দিনদিন বৃদ্ধি পাচ্ছে বলে মনে করছেন ওমানের বিশিষ্ট প্রবাসীরা। এমতাবস্থায় প্রবাসীদের মাঝে সচেতনতা তৈরিতে কমিউনিটির বিভিন্ন সংগঠন এবং বাংলাদেশ দূতাবাসের পদক্ষেপ নিতে অনুরোধ জানান ওমানের সচেতন প্রবাসীরা।

আজকের বুলেটিন দেখুন

 

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!