শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:২২ অপরাহ্ন

ভারত থেকে ওমানের ফ্লাইট মূল্য মাত্র ৪ হাজার টাকা

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
ভারত থেকে ওমানের ফ্লাইট মূল্য মাত্র ৪ হাজার টাকা

মহামারী করোনার দোহায় দিয়ে যখন বিভিন্ন এয়ারলাইন্স কোম্পানি টিকিটের আকশচুম্বি মূল্য নির্ধারণ করছে, ঠিক তখনই অবিশ্বাস্য মূল্যে মাত্র ৪ হাজার টাকায় ভারত থেকে ওমানের ফ্লাইটের মূল্য নির্ধারণ করেছে ওমানের বাজেট এয়ারলাইন্স প্রতিষ্ঠান সালাম এয়ার। আজ এক বিবৃতিতে সালাম এয়ার জানিয়েছে, এখন থেকে ভারতের চেন্নাই, হায়দ্রাবাদ এবং কোজিকোড থেকে মাত্র ২০ রিয়ালের টিকিট মূল্য দিয়ে যাত্রীরা ওমানে আসতে পারবে। যা বাংলাদেশী মুদ্রায় ৪ হাজার টাকার কিছু বেশি। সেইসাথে যাত্রীরা ব্যাগেজে ২০ কেজি এবং হাতে ৭ কেজি মালও বহন করতে পারবেন। 

Omar Faruk Restaurant

এদিকে সালাম এয়ারের এমন অবিশ্বাস্য মূল্য দেখে হতাশ না হলেও বাংলাদেশ থেকে ওমানের ফ্লাইটের টিকিটের আকাশচুম্বী মূল্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ওমানের বাংলাদেশী প্রবাসীরা। প্রতিবেশী দেশ থেকে ওমানে যেতে করোনার পূর্বের টিকিট মূল্য এবং বর্তমান মূল্য তেমন একটা পরিবর্তন না হলেও বাংলাদেশ টু ওমানের টিকিট মূল্য করোনার পূর্বের চেয়ে এখন রাতদিন ফারাগ। যেখানে করোনার আগে একজন প্রবাসী ২০ থেকে ৩০ হাজার টাকায় বাংলাদেশ থেকে ওমানে যেতে পারতেন, এখন সেখানে টিকিট মূল্য ৭০ হাজার থেকে এক লাখ পর্যন্ত নিচ্ছে বিভিন্ন এয়ারলাইন্স কোম্পানি। 

আরো পড়ুনঃ প্রাকৃতিক সুন্দরের অপরূপ লীলাভূমি ওমান 

এমনিতেই করোনার কারণে দীর্ঘদিন কর্মহীন বেকার জীবন কাটিয়েছেন প্রবাসীরা। এরপর আবার এখন টিকিটের মূল্য আকাশচুম্বী। সবকিছু মিলিয়ে দেশ থেকে পুনরায় ওমান যেতে নানা সমস্যার মুখোমুখি এখন ওমান প্রবাসীরা। এমতাবস্থায় টিকিটের মূল্য সহনীয় পর্যায়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন ওমান প্রবাসীরা।  

আরো দেখুনঃ ইতালি যাবেন যেভাবে

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!