শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:১৬ অপরাহ্ন

বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
সৌদি আরবের তায়েফে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
প্রতীকী ছবিঃ

বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন বাংলাদেশী প্রবাসী নিহত ও ২ জন গুরুতর আহত। সোমবার (১৯ অক্টোবর) স্থানীয় সময় দুপুর আনুমানিক আড়াইটায় স্থানীয় হামেলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক সবার পূর্ণ পরিচয় জানা না গেলেও নিহতরা হলেন কুমিল্লা সদরের এলাহি, বরিশালের ঝালকাঠির রমজান, টাঙ্গাইলের মধুপুরের চান মিয়া। নিহত অপর একজনের পরিচয় জানা যায়নি। গুরুতর আহত অবস্থায় কুমিল্লার দুই সহোদর শহিদুল ইসলাম ও এনায়েতকে স্থানীয় বি ডি এফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Omar Faruk Restaurant

নিহতদের মৃতদেহ স্থানীয় সালমানিয়া মেডিকেল কমপ্লেক্সে রাখা হয়েছে। প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় আহত ২ জন সহ ৬ জনের মধ্যে ৫ জনই অবৈধ এবং একই কোম্পানিতে কাজ করতেন। সবাই রাজধানী মানামায় বাস করতেন। ঐ দিন কাজ থেকে ঘরে ফেরার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে অপর পাশে গেলে পেছন থেকে গাড়ি এসে সজোরে ধাক্কা দেয়, এতে গাড়ি দুটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ৪ জন মৃত্যু হয়। অপর দুই সহোদরকে গুরুতর আহত অবস্থা স্থানীয় বি ডি এফ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাদের অবস্থাও আশঙ্কাজনক।

আরো পড়ুনঃ রহস্যময় ওমানের সুলতান 

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!