শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:২৭ অপরাহ্ন

চুরি, প্রতারনা ও ব্লাকমেইলের অভিযোগে ওমানে একাধিক প্রবাসী গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
চুরি, প্রতারনা ও ব্লাকমেইলের অভিযোগে ওমানে একাধিক প্রবাসী গ্রেফতার 

চুরি, প্রতারনা ও ব্লাকমেইল সহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে ওমানে আজ একাধিক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ আরওপি। সোমবার রয়্যাল ওমান পুলিশের পক্ষথেকে এই তথ্য জানানো হয়। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী চুরির অভিযোগে মাস্কাট থেকে এক গৃহকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃত নারী একজন এশিয়ান নাগরিক। এই গৃহকর্মী তার স্পন্সরের বাড়ি থেকে স্বর্ণ চুরি করেছে বলে জানিয়েছে মাস্কাট পুলিশ কমান্ড। 

Omar Faruk Restaurant

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মেয়েকে ব্ল্যাকমেইলিং ও হুমকি দেওয়ার অভিযোগে ওমানের দাহিরা অঞ্চল থেকে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপর এক ঘটনায় ওমান থেকে পার্সেলের মাধ্যমে হিরোইন পাচারের সময় বিপুল পরিমান একটি চালান আটক করেছে ওমান কাস্টমস। 

আরো পড়ুনঃ রহস্যময় ওমানের সুলতান 

অপরদিকে প্রতারণার অভিযোগে ওমানের উত্তর আল বাতিনা অঞ্চল থেকে এক আফ্রিকান নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি দ্বিগুণ লাভ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মানুষের কাছথেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন বলে জানিয়েছে আরওপি। এ ছাড়াও ওমানে অবৈধভাবে অনুপ্রবেশকালে দেশটির সিনাজ উপকূল থেকে ১৪ জনকে গ্রেফতার করেছে উত্তর আল বাতিনা কোস্ট গার্ড পুলিশ। আটককৃতরা সবাই এশিয়ান নাগরিক বলে জানিয়েছে আরওপি। গ্রেফতারকৃত সকলের বিরুদ্ধেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। 

বিস্তারিত দেখুন আজকের বুলেটিনে

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!