রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

মধ্যপ্রাচ্যের প্রথম স্বাস্থ্য স্বীকৃতি সনদ পেলো মাস্কাট বিমানবন্দর

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
মধ্যপ্রাচ্যের প্রথম স্বাস্থ্য স্বীকৃতি সনদ পেলো মাস্কাট বিমানবন্দর

মহামারী করোনাকালীন সময়ে যাত্রীদের সুরক্ষা এবং কোভিড-১৯ স্বাস্থ্যবিধি মেনে বিমানবন্দর পরিচালনায় বিশ্বের বিমানবন্দরগুলির স্বাস্থ্যের মান নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এয়ারপোর্ট কাউন্সিল ইন্টারন্যাশনাল (এসিআই) থেকে মধ্যপ্রাচ্যের প্রথম বিমানবন্দর হিসেবে স্বাস্থ্য স্বীকৃতি অর্জন করেছে ওমানের মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর। আজ এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে ওমান নিউজ এজেন্সি ওএনএ। 

Omar Faruk Restaurant

এই প্রশংসাপত্রটি শিল্পের সর্বোত্তম অনুশীলন এবং আন্তর্জাতিক স্বাস্থ্য ও সুরক্ষা প্রোটোকল অনুসারে অগ্রাধিকার দেওয়ার জন্য মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দরকে স্বীকৃতি প্রদান করা হয়। এ ব্যাপারে ওমান বিমানবন্দরের ডেপুটি সিইও সৌদ বিন নাসের আল হোবিশি বলেন, “ওমান বিমানবন্দর বরাবরই স্বাস্থ্য সুরক্ষায় সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে। বিশ্বব্যাপী এই স্বাস্থ্য স্বীকৃতি অর্জনে মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর ঝুঁকি হ্রাস করার জন্য আরো যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে। 

আরো পড়ুনঃ প্রাকৃতিক সুন্দরের অপরূপ লীলাভূমি ওমান 

তিনি আরো বলেন, “আমরা এসিআই থেকে বিমানবন্দর স্বাস্থ্য স্বীকৃতি অর্জন করতে পেরে আনন্দিত, যা সমস্ত পরিস্থিতিতে নিরাপদ ও স্বাস্থ্যকর ভ্রমণের অভিজ্ঞতা সরবরাহের জন্য সংস্থার চলমান প্রতিশ্রুতি প্রদর্শন করে। আমাদের গ্রাহক ও কর্মচারীদের স্বাস্থ্যকে প্রাধান্য দেওয়া হচ্ছে। সেইসাথে আন্তর্জাতিক ফ্লাইট স্বাভাবিক হওয়ার আগেই আমরা আরো নতুন নতুন পদক্ষেপ হাতে নিচ্ছি। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমাদের সকল ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমরা এই স্বীকৃতি অর্জনে আমাদের নাগরিক এবং বিমানবন্দরে কর্মরত সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। 

আরো দেখুনঃ রহস্যময় ওমানের সুলতান

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!