শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:১৬ অপরাহ্ন

মাস্কাট থেকে সরানো হচ্ছে পার্কিং মিটার

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
মাস্কাট থেকে সরানো হচ্ছে পার্কিং মিটার

মাস্কাট থেকে সরানো হচ্ছে পার্কিং মিটার, আসছে অনলাইন সিস্টেম

করোনা ভাইরাস মহামারিতে যানবাহনের পাকিং মিটার স্লট অনলাইন পদ্ধতিতে স্থানান্তরিত করার দিকে মনোযোগ দিচ্ছে মাস্কাট সিটি করপোরেশন। সকল নাগরিকদের যানবাহন স্লট অনলাইনের মাধ্যমে করার জন্য আহ্বান জানিয়েছে। আগামী নভেম্বরের প্রথম থেকেই মাস্কাট পৌরসভার বেশ কয়েকটি স্থানে যানবাহন পার্কিং মিটার বা ডিভাইস সরানোর ব্যবস্থা করা হবে বলে জানিয়েছে মাস্কাট সিটি করপোরেশন।

Omar Faruk Restaurant

নভেম্বরের প্রথমদিকে সিবিডি এরিয়া, বাণিজ্যিক স্কয়ার, রুই মার্কেট, আল ফোর্সান স্ট্রিট, মাতরাহ সুক, সি স্ট্রিট এবং ওয়াদি কবির এলাকায় সকল পার্কিং মিটার গুলি সরানো হবে। এখন থেকে পার্কিং ব্যবহারকারীদের অনলাইনের মাধ্যমে সেবা নিতে নিম্নের নির্দেশনা লক্ষ করতে বলা হয়েছে:

১, মোবাইলের ম্যাসেজের মাধ্যমে বুকিং: গাড়ির নাম্বর, কোড এবং প্রয়োজনীয় কাগজপত্র ৯০০৯১ নম্বরে এসএমএস করুন। উদাহরণস্বরূপ, ব্যবহারকারী বুকিং এবং টিকিটের নম্বর, গাড়ির নম্বর, কোড এবং পার্ক করার জন্য প্রয়োজনীয় সময় সহ একটি ম্যাসেজ পাঠাতে হবে। ব্যবহারকারী যদি পার্কিংয়ের সময় বাড়াতে চায় তাহলে অবশ্যই তাকে অন্য একটি ম্যাসেজ পাঠাতে হবে।

২. বালাদিআতি অ্যাপের মাধ্যমে বুকিং: স্মার্টফোন ব্যবহারকারীরা বালাদিআতি অ্যাপ্লিকেশনটির মাধ্যমে পার্কিং বুকিং করতে পারবেন। এছাড়াও যানবাহনের পার্কিং পারমিটও করতে পারবেন এই অ্যাপের মাধ্যমে। পারমিট নবায়ন করাসহ ব্যবহারকারীর আবেদনের মাধ্যমে জরিমানা দিতে বা মুলতুবি থাকা জরিমানার বিষয়েও জানতে পারবে।

 

مركز اتصالات مسقط on Twitter: "(Baladiyeti) mobile application  #نحو_حياة_ذكية https://t.co/A80PJ0wk0C"

আরো পড়ুনঃ মানব সেবার আড়ালে ওমানে কোটি টাকার জালিয়াতি 

৩. মাস্কাট পৌরসভার ওয়েবসাইটের মাধ্যমে বুকিং: স্মার্টফোন ব্যবহারকারীরা www.m.gov.Com ঠিকানার মাধ্যমে মাস্কাট পৌরসভার ওয়েবসাইটে প্রবেশ করে যানবাহন পার্কিং পারমিট প্রদান, পারমিট নবায়ন, জরিমানা প্রদান বা বিভিন্ন বিষয়ে অনুসন্ধান জানতে পারবেন।

আরো দেখুনঃ ওমান পুলিশের কঠোর হুঁশিয়ারি

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!