সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৪২ অপরাহ্ন

ওমানে ৪স্টার হোটেলে চাকরীর সুযোগ

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
ওমানে ৪স্টার হোটেলে চাকরীর সুযোগ

ওমানে রামাদা ইনকোর নামে একটি আন্তর্জাতিক চেইন ৪ স্টার হোটেলে বিভিন্ন পদে ১২০ জন লোক নিয়োগ দিবে। করোনা মহামারীতে ওমানের পর্যটন খাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার পর ওমানের একটি শীর্ষস্থানীয় কোম্পানি আল খালিল গ্রুপ সম্প্রতি মাস্কাটে এই নতুন হোটেল চালু করেছে। নতুন এই হোটেলটিতে বিভিন্ন পদে ১২০ জনকে চাকরী দেওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। বিশ্বের ৬৩ দেশে ৮০০ হোটেল রয়েছে এই রামাদা ইনকোর। এটি স্থানীয়দের বিশ্বজুড়ে শীর্ষস্থানীয় হোটেল চেইনের মধ্যে কাজ করার সুযোগ দেবে।

Omar Faruk Restaurant

নতুন হোটেলটি ওমানের সুলতান কাবুস স্ট্রিটে অবস্থিত। অত্যাধুনিক সুবিধাসহ একটি চমৎকার পরিবেশ রয়েছে হোটেলটিতে। মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরে অবস্থিত এই হোটেল। এই হোটেলের আশেপাশেই রয়েছে নগরীর প্রধান স্থানগুলি যেমন সুলতান কাবুস গ্র্যান্ড মসজিদ, কুরুম বিচ, রয়্যাল অপেরা হাউস ইত্যাদি। ১৬৩ কক্ষের এই হোটেলটিতে অতিথিদের আরামদায়ক ভাবে থাকার উপযোগী। নির্ভরযোগ্য পরিষেবা ও নান্দনিক ডিজাইন দিয়ে সুসজ্জিত করা হয়েছে। অতিথিদের একক, ডাবল এবং স্যুট থাকার ব্যবস্থা রয়েছে।

আরো পড়ুনঃ মানব সেবার আড়ালে ওমানে কোটি টাকার জালিয়াতি 

হোটেলটিতে আরো রয়েছে পুল, পেশাদার সরঞ্জামসহ সম্পূর্ণ সজ্জিত ফিটনেস সেন্টার, ইতালিয়ান ডাইনিং, কফি শপ, লবি লাউঞ্জ। এছাড়াও হোটেলের প্রতিটি কক্ষে রয়েছে ওয়াই-ফাই, ফ্ল্যাট-স্ক্রিন টেলিভিশন, ড্রয়ার, বিছানা, ঘরের আলো ও তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য একটি হাই-টেক টাচ প্যানেল। আগ্রহীরা তাদের ওয়েবসাইটে যেয়ে অনলাইনে চাকরীর জন্য আবেদন করতে পারবেন।
আবেদন লিংকঃ https://careers.wyndhamhotels.com/job

ওমানে নতুন আইন

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!