শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:১৭ অপরাহ্ন

ওমানে বিভিন্ন অপরাধে নারী সহ নয়জন প্রবাসীকে গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
ওমানে বিভিন্ন অপরাধে নারী সহ নয়জন প্রবাসীকে গ্রেপ্তার
ফাইল ছবিঃ

ওমানে বিভিন্ন অপরাধে নয়জন প্রবাসীকে গ্রেপ্তার করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। রবিবার (১৩-সেপ্টেম্বর) ওমানের আল দাখেলিয়া অঞ্চল থেকে মাদক পাচারের অভিযোগে এক প্রবাসীকে আটক করার কথা জানিয়েছে আরওপি। আটককৃত প্রবাসীর কাছ থেকে ১২৩ বোতল মদ জব্দ করেছে পুলিশ। এছাড়াও একই অঞ্চলে দুটি পৃথক মামলায় পতিতা বৃত্তির অভিযোগে ছয়জন প্রবাসী নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আরো পড়ুনঃ যেসব শর্তে ওমান ফিরতে পারবেন আটকেপড়া প্রবাসীরা 

অপরদিকে ওমানের আল দাহিরা অঞ্চল ইবরি থেকে একটি বিদ্যুৎ কমপ্লেক্সের তালা ভাঙ্গার অভিযোগে একজন ও ট্রেলার চুরির অভিযোগে আরেক প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিবৃতিতে পুলিশ জানিয়েছে, আল দাহিরা অঞ্চলে ট্রেলার চুরির অভিযোগে একজনকে ও হাইওয়ে রাস্তা আলোকিত করার জন্য ব্যবহৃত বৈদ্যুতিক কমপ্লেক্সের তালা ভাঙ্গার অভিযোগে অপরজনকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিচ্ছে পুলিশ। ওমানে জনস্বার্থের ক্ষতিকারক অথবা নাশকতার মতো ক্ষতিকারক বিষয় থেকে সবাইকে বিরত থাকার অনুরোধ জানিয়েছে পুলিশ। সেইসাথে এই ধরনের কোনো ঘটনা দেখলে ৯৯৯৯ কল করে পুলিশকে অবহিত করার অনুরোধ জানিয়েছে আরওপি।

আরো দেখুনঃ ৬ মাস পর পুনঃ ই-ভিসা চালু করলো ওমান

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!