শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:০৪ অপরাহ্ন

প্রবাসীদের মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন 

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
প্রবাসীদের মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন 

আটক ৩৩৮ প্রবাসীর মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ যুব অধিকার পরিষদের মানববন্ধন 

ফৌজদারি আইনে ৫৪ ধারায় দেশের বিভিন্ন কারাগারে আটককৃত ৩৩৮ প্রবাসীর মুক্তির দাবিতে ‘বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের পক্ষে’ ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে ছাত্র যুব ঐক্যপরিষদ। শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ যুব অধিকার পরিষদ ও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বাংলাদেশ যুব অধিকার পরিষদ ও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। মানববন্ধনে বাংলাদেশ যুব অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি আশরাফুল হাসান তপুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুব অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক জুয়েল মোসাদ্দেক, সিনিয়র সহ-সভাপতি কাজী রাজিউল রহমান তানভীর, সাংগঠনিক সম্পাদক কিবরিয়া মাহবুবসহ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ যেসব শর্তে ওমান ফিরতে পারবেন আটকেপড়া প্রবাসীরা 

মানববন্ধনে বক্তারা বলেন, প্রবাসীরা আমাদের প্রাণ। এই ৩৩৮টি মানুষের সাথে তাদের পরিবার জড়িত। যারা প্রতারণা করে প্রবাসে নিয়ে যাচ্ছে তাদের শাস্তি হচ্ছে না, অথচ যারা প্রতারিত হচ্ছেন তাদের শাস্তি দেয়া হচ্ছে। এই প্রবাসীদের অবিলম্বে মুক্তি দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান তারা। পাশাপাশি ফৌজদারি কার্যবিধি ৫৪ ধারাকে বিতর্কিত দাবি করে তা বাতিলের আহ্বান জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

ওমানের সব গুরুত্বপূর্ণ সংবাদ দেখুন আমাদের বুলেটিনে 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!