শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৩১ অপরাহ্ন

মাত্র ২০ রিয়ালে কোভিট টেস্ট করাতে পারবে ওমান প্রবাসীরা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
মাত্র ২০ রিয়ালে কোভিট টেস্ট করাতে পারবে ওমান প্রবাসীরা
ফাইল ছবিঃ

এখন থেকে মাত্র ২০ রিয়ালের বিনিময়ে কোভিড টেস্ট করাতে পারবে ওমান প্রবাসীরা। বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের এমন প্রচেষ্টায় খুশি ওমানের প্রবাসীরা। এখন ওমানের মাস্কাটের আজেইবাতে অবস্থিত আল ফারাহ্ মেডিক্যাল সেন্টার থেকে মাত্র ২০ রিয়াল দিয়ে কোভিড পরিক্ষা করাতে পারবেন। তবে যেহেতু এই ক্লিনিকের অন্য কোনো শাখা নেই, সুতরাং এই সুবিধা মাস্কাটের প্রবাসীরাই পাচ্ছেন বলে জানিয়েছেন ক্লাবের সেক্রেটারি এমএন আমিন। 

২০ রিয়ালের কোভিড পরীক্ষার বিষয়টি শনিবার (৫-সেপ্টেম্বর) মুঠোফোনে প্রবাস টাইমকে নিশ্চিত করেন ক্লাবের সেক্রেটারি এমএন আমিন। তিনি বলেন, এখন থেকে মাস্কাটের আজেইবাতে অবস্থিত আল ফারাহ মেডিক্যাল সেন্টার থেকে ৪৮ ঘণ্টায় রিপোর্ট ডেলিভারির জন্য ২০ রিয়াল ফি এবং ২৪ ঘণ্টার মধ্যে ডেলিভারির ক্ষেত্রে ২৭ রিয়াল ফি নির্ধারণ করা হয়েছে। সেইসাথে অন্যান্য চিকিৎসা সেবার ক্ষেত্রেও বাংলাদেশীদের জন্য বিশেষ ছাড় রয়েছে। যেকোনো প্রবাসী শুধুমাত্র ক্লাবের নাম বললেই এই সুযোগ পাবেন বলেও জানান তিনি। 

আরো পড়ুনঃ ওমানে আইসোলেশন সেন্টারে নতুন রোগী ভর্তির সংখ্যা শূন্যের কোটায়

হাসপাতালের সাথে চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট আজিমুল হক বাবুল, ট্রেজারার আলহাজ্ব মাওলানা আব্দুল সালাম আল কাদেরী এবং আল ফারাহ্ মেডিক্যাল সেন্টারের চেয়ারম্যান ডাক্তার ব্রিগেডিয়ার (অবঃ) আহমেদ খামসুহি সহ ক্লিনিকের সিনিয়র চিকিৎসকরা। কোভিড টেস্ট করাতে এসে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হলে ক্লাবের ৯১৫২১২৭০ এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। 

আরো দেখুনঃ অবৈধপথে ওমান থেকে বেড়েছে ইউরোপে যাওয়ার প্রবণতা

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!