শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩ অপরাহ্ন

ওমানে বিভিন্ন অপরাধে শুক্রবার বহু প্রবাসী গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: শনিবার, ২২ আগস্ট, ২০২০
ওমানে বিভিন্ন অপরাধে নারী সহ নয়জন প্রবাসীকে গ্রেপ্তার
ফাইল ছবিঃ

অবৈধভাবে সাগরপথে ওমানে প্রবেশের সময় আরো ২০ জনকে আটক করেছে দেশটির রয়েল ওমান পুলিশ (আরওপি)। শুক্রবার তাদেরকে ওমানের সিনাস অঞ্চলের সমুদ্রের উপকূল থেকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। আটককৃতরা ২টি নৌকায় মোট ২০ জন আরব সাগর দিয়ে ওমানে প্রবেশের চেষ্টা করছিলেন বলে শুক্রবার আরওপির অনলাইনের বিবৃতিতে জানানো হয়েছে।

আরো পড়ুনঃ ওমানের নতুন মন্ত্রীসভায় বেশ চমক 

আটককৃতরা সবাই এশিয়ার কয়েকটি দেশের নাগরিক বলে জানিয়েছে পুলিশ। এর আগেরদিন বৃহস্পতিবার (২০-আগস্ট) ওমানের কোস্টগার্ড পুলিশ একই অঞ্চল থেকে ৬৫ জন অভিবাসীকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তবে এদের মধ্যে কতজন বাংলাদেশী রয়েছে তা জানা যায়নি।

আরো পড়ুনঃ ওমানে অপহরণের অভিযোগে ৫ প্রবাসী গ্রেফতার

একইদিন ওমানে মাদক পাচারের অভিযোগে আরো ৭জন প্রবাসীকে আটক করে দেশটির পুলিশ। আরওপি-র অনলাইনে জারি করা বিবৃতিতে জানানো হয়েছে যে, “ধোফার এলাকায় মাদকদ্রব্য পাচার করার সময় এশিয়ান ও আফ্রিকান সাত নাগরিককে আটক করে রয়্যাল ওমান পুলিশ। এই সময় তাদের থেকে ৫২ কনটেইনার হ্যাশিশ, সাইকোট্রোপিক পদার্থের ৪ হাজার ৫৯৯ টি ট্যাবলেট, মরফিন ও স্ফটিক নামে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়।

আরো পড়ুনঃ কর্ম ব্যস্ততা ফিরছে মাস্কাট এয়ারপোর্টে

 

এক ক্লিকে দেখুন ওমানের সব শীর্ষ সংবাদ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!