শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন

এর চেয়ে দুঃখের, হতাশার, বেদনার আর কী হতে পারে?

পলাশ মাহমুদ, অনলাইন চিফ: সময় টিভি
  • প্রকাশিত: শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
এর চেয়ে দুঃখের, হতাশার, বেদনার আর কী হতে পারে?

এর চেয়ে দুঃখের, হতাশার, বেদনার আর কী হতে পারে? ওএসডি হলেন মাহবুব কবির মিলন স্যার! তীব্র প্রতিবাদ জানাচ্ছি! সবাই প্রতিবাদ করুন। একজন মাহবুব কবির মিলনকে প্রতিনিয়ত হয়রানির শিকার হতে হচ্ছে। নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ থেকে তাকে তাড়িয়ে পাঠানো হয় রেল মন্ত্রণালয়ে। সেখানেও পরিবর্তনের সূচনা হয়েছে তার হাত ধরে। কিন্তু এই দেশে ভালো কিছু করতে চাইলে তার জন্য শুধু বিপদ আর লাঞ্ছনা। রেল মন্ত্রণালয় থেকে এবার তাকে ওএসডি করা হয়েছে। সম্প্রতি তিনি একটি অনলাইন টকশোতে বলেছিলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে যদি কোনো দিন দেখা হয়, তাহলে তিনি দেশ থেকে দুর্নীতি দূর করতে ১০ জন সৎ কর্মকর্তার একটি টিম চাইবেন। এটাই তার অপরাধ। এই অপরাধে তাকে ওএসডি করা হয়েছে বলে শুনেছি। দুর্নীতি দূর করতে চাওয়া যে দেশে অপরাধ সেই দেশে কোনো সভ্য মানুষ বসবাস করবে কী করে? ঘৃণা! ঘৃণা!! ঘৃণা!!!

আরো পড়ুনঃ নিয়মের জালে বন্দী প্রবাসীদের ঋণ

আমি ভোক্তা অধিকার নিয়ে কাজ করায় অনেকেই আমাকে বলেন, আপনি যা চাইছেন তা করতে পারবেন না। কারণ, এই দেশে বড় বড় মাফিয়ারা আপনাকে গিলে খেয়ে ফেলবে। গত বছর ইউরোপ ভ্রমণে যাওয়ার পর অনেকে ফোন করে দেশে না ফিরতে পরামর্শ দিয়েছিলেন। এখন বুঝতেছি আমাদের নিয়ে কেন তাদের উদ্বেগ। একজন অতিরিক্ত সচিবের যদি এই অবস্থা হয়। টেনে হিঁচড়ে বারবার চেয়ার ছাড়া করে, তাহলে আমাদের মতো সাধারণ মানুষের কী পরিণতি হতে পারে তা বুঝতে বাকি থাকে না। তবুও লড়াইটা চলবে দেশের জন্য-মানুষের জন্য। মাহবুব কবির স্যারকে স্বপদে বহাল চাই। দাবি একটাই। সবাইকে এই দাবিতে সোচ্চার হওয়ার আহ্বান জানাচ্ছি। আপনি-আমি প্রতিবাদ না করলে দেশে ভালো মানুষরা হারিয়ে যাবে।

লেখক: পলাশ মাহমুদ, অনলাইন চিফ: সময় টিভি

আরো দেখুনঃ ওমান থেকে বিশেষ ফ্লাইটে যেভাবে দেশে আসবেন

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!