শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৪ পূর্বাহ্ন

ওমানে ভাল্লুকের দুই মরদেহ নিয়ে তোলপাড়

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: বুধবার, ৫ আগস্ট, ২০২০
ওমানে ভাল্লুকের দুই মরদেহ নিয়ে তোলপাড়
ফাইল ছবিঃ

ওমানের উত্তর আল বাতিনার শিনাস এলাকায় দুটি অজ্ঞাতনামা ভাল্লুক মৃত অবস্থায় পাওয়া গেছে। এটি অত্র অঞ্চলের জন্য একটি চাঞ্চল্যকর ঘটনা হিসেবেই দেখেছেন স্থানীয়রা। ইতিপূর্বে এমন ঘটনা দেখেন নি স্থানীয়রা। এই অঞ্চলে এই প্রথম এমন ঘটনা ঘটেছে। কর্তৃপক্ষ মৃতদেহগুলি কবরের ব্যবস্থা করছে। আল খাদরা নামক অঞ্চলের কৃষকরা একটি ছোট ভাল্লুকের মৃত দেহ প্রথমে দেখতে পেয়ে স্থানীয় রয়েল ওমান পুলিশকে (আরওপি) অবহিত করলে পুলিশ এসে মৃত ভাল্লুকটি উদ্ধার করে।

 

শিনাস পৌরসভার ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ আল আমরি টাইমস অফ ওমানকে জানিয়েছে যে, “বৃহস্পতিবার (৩০-জুলাই) সকালে আমরা শিনাস থানা থেকে একটি কল পেয়েছিলাম যে, কৃষকরা একটি মৃত ভাল্লুক পেয়েছে। এই ঘটনায় তারা যেমন উদ্বিগ্ন ছিল তেমন আমরাও উদ্বিগ্ন ছিলাম। কারণ এমন ঘটনা এই অঞ্চলে আগে কখনো ঘটেনি। পৌরসভা কর্তৃপক্ষ পুলিশের উপস্থিতিতে মরদেহটি উদ্ধার করে নিয়ে এসে কবর দেয়।”

আরো পড়ুনঃ চলতি মাসে ওমান থেকে ঢাকায় একাধিক ফ্লাইট

এই ঘটনার একদিন পরেই শনিবার (১-আগস্ট) সকালে রয়্যাল ওমান পুলিশ শিনাস থেকে আরও একটি ভাল্লুকের মরদেহ উদ্ধার করে। আরওপি জানিয়েছে যে, সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হয়েছিল যে ভাল্লুকগুলি আল খাদরা অঞ্চলের এক নাগরিকের। তবে আল আম্রি জানান, “আমি তা মনে করি না, কারণ এটি যদি সত্য হয়, তবে আমরা এটি পূর্বে থেকেই জানতাম এবং কৃষকরা মালিককে অবহিত করতো। দ্বিতীয়ত, পুলিশ সমুদ্র সৈকতে আরও একটি ভাল্লুকের মৃতদেহ পেয়েছে, যা প্রমাণ করে যে এটি কারো পোষা নয়, এটি একটি অজানা উৎস থেকে ভাল্লুকগুলো মারা গিয়েছে।” রয়েল ওমান পুলিশের একজন কর্মকর্তা টাইমস অফ ওমানকে নিশ্চিত করেছেন যে, ভাল্লুক মৃতের ঘটনা নিয়ে তদন্ত চলছে।

আরো দেখুনঃ ওমান থেকে বিশেষ ফ্লাইটের টিকেট যেভাবে পাবেন 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!