শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন

আবুধাবিতে বিপুল পরিমাণ মাদকসহ সাতজন গ্রেপ্তার

আশরাফুল ইসলাম, আমিরাত প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৫ আগস্ট, ২০২০
আবুধাবিতে বিপুল পরিমাণ মাদকসহ সাতজন গ্রেপ্তার

আবুধাবি পুলিশ অবৈধ ওষুধ ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে মাদকদ্রব্য পাচারকারী একটি গ্যাংয়ের সাথে জড়িত সাত জনকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে প্রায় ১.২ মিলিয়ন (বড়ি) মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (৪-আগস্ট) পুলিশের এক ঊর্ধ্বতন সূত্র জানায়, সন্দেহভাজনরা দীর্ঘ চার মাস গোয়েন্দা পুলিশের বিশেষ নজরদারিতে ছিল এবং আমিরাতে তাদের চলাচলকে রাডারের মাধ্যমে নিবিড় পর্যবেক্ষণ করা হয়।

 

আবুধাবি পুলিশের মাদকবিরোধী অধিদপ্তরের পরিচালক কর্নেল তাহের বলেন, আমরা প্রথম সন্দেহভাজনকে ১২০,০০০ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করি। পরবর্তী জেরা ও তদন্তের ভিত্তিতে অন্যদের গ্রেপ্তার করতে সক্ষম হই। এদের মধ্যে গ্রেপ্তার হওয়া দ্বিতীয় সন্দেহভাজন গ্যাং নিয়ন্ত্রক নেটওয়ার্কের মূল ভূমিকা পালন করে আসছিলো। যার মাধ্যমে সে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করতো। আটক কালে তার কাছ থেকে ১৫,০০০ বড়ি উদ্ধার করা হয়।

আরো পড়ুনঃ চলতি মাসে ওমান থেকে ঢাকায় একাধিক ফ্লাইট

তিনি উল্লেখ করেন মাদক চোরাচালান ও বিক্রয় একটি দণ্ডনীয় অপরাধ হিসাবে বিবেচিত। মাদকবিরোধী বিভাগের পুলিশ সদস্যদের সহযোগিতা ও মাদকের ক্রিয়াকলাপ সম্পর্কিত যে কোনও তথ্য 800 26 26 নম্বরে ফোন করে অবহিত করার আহ্বান জানিয়েছেন।

আরো দেখুনঃ ওমান থেকে বিশেষ ফ্লাইটের টিকেট যেভাবে পাবেন 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!