মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৭:০৭ অপরাহ্ন

ঈদের শুভেচ্ছা জানালেন জাস্টিন ট্রুডো

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: শনিবার, ১ আগস্ট, ২০২০
ঈদের শুভেচ্ছা জানালেন জাস্টিন ট্রুডো

মুসলিম সম্প্রদায়কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। দেশটিতে যথাযথ মর্যাদায় উদযাপন হচ্ছে পবিত্র ঈদুল আযহা। করোনা মুক্ত বিশ্ব এবং মুসলিম উম্মাহর সুখ ও শান্তির জন্য দোয়া কামনা করে শুক্রবার (৩১ জুলাই) কানাডার প্রতিটি শহরের মসজিদে ঈদ-উল-আজহার নামাজ আদায় করা হয়।

বাংলাদেশী অধ্যুষিত টরেন্টো, অটোয়া, মন্ট্রিয়ল, ক্যালগেরি, ভেঙ্কুভারে প্রবাসী বাংলাদেশীরা নিজ নিজ এলাকায় কানাডা সরকারের সকল নিয়মকানুন মান্য করে- এবং করোনার সকল প্রকার সতর্কতামূলক আইন অনুযায়ী মসজিদগুলোতে নামাজ আদায় করে। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডু পবিত্র ঈদ উল আজহার বিশেষ শুভেচ্ছা বাণী প্রদান করেন মুসলিম সম্প্রদায়ের উদ্দেশ্যে।

আরো পড়ুনঃ ওমানে সামরিক বাহিনীর ছবি বা ভিডিও করা গুরুতর অপরাধ

মন্ট্রিয়লের বায়তুল মোকাররম মসজিদে প্রধান জামাত পরিচালনা করেন ইমাম শেখ সুফিয়ান ওমর। খাদিজা মসজিদে নামাজ পরিচালনা করেন মাওলানা কামরুল ইসলাম। মুসুল্লিদের সুবিধার্থে প্রতিটি মসজিদে পাঁচ বারেরও অধিক নামাজের ব্যবস্থা করা হয়।

বায়তুল মোকাররম মসজিদ কমিটির পক্ষ হতে মো. আক্তার আহমেদ এবং খাদিজা মসজিদ এর পক্ষ হতে ফজলে এলাহি আসেক আহমেদ সকল মুসুল্লিদের ঈদের শুভেচ্ছা জানান এবং স্থানীয় প্রশাসনকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। শাহজালাল ইসলামিক সেন্টার, বায়তুল আমান, বায়তুল মামুর, মদিনা মাসালাসহ প্রায় ৪৬ টি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

আরো দেখুনঃ প্রবাস টাইম বিশেষ লাইভ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!