শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

ঈদের শুভেচ্ছা জানালেন এরদোগান (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: শনিবার, ১ আগস্ট, ২০২০
ঈদের শুভেচ্ছা জানালেন এরদোগান (ভিডিও)

বিশ্বব্যাপী মুসলিম সম্প্রদায়ের কাছে ব্যাপক জনপ্রিয় নেতা ও তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্ববাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া তিনি সবাইকে এই ঈদ উৎসবে করোনাভাইরাস প্রতিরক্ষায় স্বাস্থ্যবিধি পূর্ণাঙ্গরূপে মেনে চলারও আহবান জানিয়েছেন।

একই সাথে তিনি পবিত্র হজের শুভেচ্ছা জানিয়ে মুসলমানদেরকে সর্বোচ্চ ভ্রাতৃত্ববোধে আবদ্ধ থাকারও আহবান জানিয়েছেন। তুরস্কের প্রেসিডেন্ট এক ভিডিও বার্তায় এ আহবান জানিয়ে বলেন – “ঈদুল আযহা আমাদের মধ্যে নির্মলতা, মঙ্গল এবং বিশ্বে শান্তি বয়ে আনুক। সবাইকে ঈদ মোবারক”

সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা একটি ভিডিও সহ এক বিবৃতিতে রিসেপ তাইয়িপ এরদোগান বলেন – “আমরা আল্লাহর প্রশংসা করি, যিনি আমাদের আরেকটি ঈদুল আযহা পালন করার সুযোগ করে দিয়েছেন। আমি আল্লাহর কাছে প্রার্থনা করছি যে এই পবিত্র দিনগুলি আমাদের জাতি, ইসলামী বিশ্ব এবং সমগ্র মানবতার জন্য একটি সুন্দর পরিস্থিতি তৈরিতে সহায়তা করবে।”

আরো পড়ুনঃ ওমানে সামরিক বাহিনীর ছবি বা ভিডিও করা গুরুতর অপরাধ

একই সাথে তিনি বলেন – “দুর্ভাগ্যক্রমে, এই বছর আমরা ঈদুল আযহা কিছুটা দুঃখের সাথে পালন করছি যেহেতু করনাভাইরাস মহামারীজনিত কারণে হজ সীমিত উপায়ে পালন করা হচ্ছে। তবে আমি আশাবাদী পরের বছর লক্ষ লক্ষ মুসলমান আবারও পবিত্র কাবা এবং পবিত্র ভূমিতে শ্রদ্ধা, ভালোবাসা এবং আনন্দের সাথে যোগ দেবেন।” এছাড়াও তিনি তুরস্কে ৩১ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত ঈদ উৎসব পালনের ঘোষণা দিয়েছেন।

আরো দেখুনঃ ওমানের বিশেষ ফ্লাইট প্রসঙ্গ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!