সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১১:৪১ পূর্বাহ্ন

ঈদে আসছে ঊর্মি আহমেদের “আমি ছুটে যাই”

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
ঈদে আসছে ঊর্মি আহমেদের "আমি ছুটে যাই"

শোবিজের নানা অঙ্গনে নিজেকে ব্যস্ত রেখেছেন। অভিনয় করছেন নিয়মিত। সেই সঙ্গে উপস্থাপনাও। বাদ যায়নি বিজ্ঞাপনচিত্রের মডেলিংও। এবার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করেছেন এ সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতী ঊর্মি আহমেদ।

ঊর্মি জানান, “মিডিয়াতে ভালোকিছু উপহার দিতেই আমার যাত্রা। দর্শকদের ভিন্নকিছু দিতেই আমার সবসময় ভালো লাগে। এবারের ঈদেও দর্শকদের জন্য চমক থাকছে।” অভিনেত্রী ঊর্মি দীর্ঘ ৭বছর যাবত দেশের একজন খ্যাতিমান মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করছেন। পুরষ্কার ও পেয়েছেন দুই দুইবার। সাম্প্রতিক সময়ে মিউজিক ভিডিওর অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

আরো পড়ুনঃ প্রবাস টাইম থেকে লাইভে আসবেন এমপি নিক্সন

বহু প্রতিভাবান এই অভিনেত্রী শুধুমাত্র মেকআপ আর্টিস্ট হিসেবেই পরিচিত ব্যাপারটা মোটেও এমন না। তিনি ইতিমধ্যেই বেশকিছু শর্ট ফ্লিম করেছেন, যার অধিকাংশই দর্শকদের মন জয় করেছে। ঊর্মির জন্ম খুলনার মংলা তে হলেও বেড়েওঠা ঢাকাতেই। এবারের ঈদে “আমি ছুটে যাই’ শিরোনামে একটি মিউজিক ভিডিও আসছে। এমএইচ রাজের পরিচালনায় এই ভিডিও সঙ্গীতে তরুণ অভিনেতা আরেফিন জুনায়েদের সাথে ঊর্মির অসাধারণ পারফর্ম দেখতে পাবেন দর্শকরা।

আরও দেখুনঃ প্রবাস টাইম নিয়ে যা বললেন ওমানের রাষ্ট্রদূত

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!