বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১০:১৭ অপরাহ্ন

ওমানে গ্রাহকদের অতিরিক্ত পণ্য না ক্রয়ের আহ্বান

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২৫৫
ওমানে গ্রাহকদের অতিরিক্ত পণ্য না ক্রয়ের আহ্বান
ফাইল ছবিঃ

ওমানের সকল প্রশাসনিক অঞ্চলে খাদ্য সামগ্রীর সহজলভ্যটা নিশ্চিত করতে বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয় (এমওসিআই) বেশ কয়েকটি ব্যবসায়ীদের সাথে একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বাজারে কোনও পণ্যের অভাব না থাকায় মন্ত্রণালয় লোকদের অতিরিক্ত ক্রয় না করার আহ্বান জানিয়েছে।

মন্ত্রণালয় জানিয়েছে যে, “সুপ্রিম কমিটি অনুমোদিত গৃহীত প্রচেষ্টার ধারাবাহিকতায় এমসিসি সরকারী সংস্থা, ওমান চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, স্থানীয় কারখানা এবং সরবরাহকারীদের সাথে সমন্বয় করেছে। ওমানের সকল খাদ্য ও অন্যান্য পণ্যাদির প্রাপ্যতা নিয়ে আলোচনা করা হয়।” এ সময় এমওসিআই-এর বাণিজ্য মহাপরিচালক মোবারক আল দুহানী বলেন, “সকল রাজ্যে খাদ্য সামগ্রী পাওয়া যায়। আমি সকল গ্রাহককে অতিরিক্ত ক্রয় না করার অনুরোধ জানাচ্ছি। দোকান ও স্টোরগুলিতে পর্যাপ্ত ভোক্তা পণ্য থাকায় তাদের প্রয়োজনীয়তা অনুযায়ী ক্রয়ের অনুরোধ করছি।”

ওমান ডেইলির অপর এক সংবাদে বলা হয়, ওমানের বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয় দেশটির সকল ভোক্তাদের আহ্বান জানিয়েছে যে, দোকান বা স্টোরগুলিতে পর্যাপ্ত ভোক্তা পণ্য থাকায় অতিরিক্ত কোনো পণ্য না ক্রয় করার। প্রয়োজনীয় চাহিদা অনুযায়ী গ্রাহকদের পণ্য ক্রয় করতে হবে। বাজারে ভোক্তা পণ্যের সহজলভ্যটা নিশ্চিত করতে মন্ত্রণালয় বেশ কয়েকটি ব্যবসায়ীদের সাথে একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুনঃ ওমানে ৬মাসের ভিসার মেয়াদ সাময়িকভাবে স্থগিত 

বাণিজ্য মহাপরিচালক বিভিন্ন এলাকায় খাদ্য ও মৌলিক উপকরণ সরবরাহে ব্যবসায়ীদের প্রচেষ্টার প্রশংসা করেন। মঙ্গলবার সুপ্রিম কমিটি ঘোষণা করেছে যে, ওমানের সকল এলাকায় আবারো লকডাউনের আওতায় নিয়ে আসা হবে আগামী ২৫ জুলাই থেকে ৮ আগস্ট এই লকডাউন চলবে। লকডাউন চলাকালীন সময় সন্ধ্যা ৬টার মধ্যে সকল সরকারী ও বেসরকারি প্রতিষ্ঠান, দোকান ও মল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। দিনের বেলা পেট্রোল এবং চেকপয়েন্টগুলি আরো কঠোর নিয়ন্ত্রণ করা হবে। সুত্রঃ ওমান ডেইলি

আরও দেখুনঃ ৫জন ওমান প্রবাসী বাংলাদেশী কিডন্যাপের শিকার 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!