মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন

ওমান সুপ্রিম কমিটির নতুন সিদ্ধান্ত

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
ওমানে করোনায় নতুন আক্রান্ত ১৭২২ এবং মৃত্যু ২৮

ওমানে মহামারী করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে পূর্বে বেশকিছু অঞ্চল লকডাউন ঘোষণা করে দেশটির সুপ্রিম কমিটি। গত ৩০ জুন সুপ্রিম কমিটির ঘোষণা অনুযায়ী আগামী ১৭ জুলাই সালালাহ ও মাসিরাহ অঞ্চলের লকডাউনের সময় সীমা নির্ধারণ থাকলেও আজ মঙ্গলবার (১৪ জুলাই) সুপ্রিম কমিটি পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত উক্ত অঞ্চল সমূহকে পুনরায় লকডাউনের সময় সীমা বাড়িয়েছেন।

ওমানে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়াতে মূলত দেশটির সুপ্রিম কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানাগেছে। মঙ্গলবার সুপ্রিম কমিটির বরাত দিয়ে দেশটির জাতীয় গণমাধ্যমের সংবাদে বলা হয়, “ধোফার ও মাসিরাহ পরবর্তী নির্দেশ না দেওয়া অবধি বন্ধ থাকবে। এই সময়টিতে ওমানি নাগরিক যারা ভ্রমণ করার জন্য অনুরোধ করেছেন তাদেরকে ভ্রমণের যথাযথ কারণ দর্শানোর ভিত্তিতে ভ্রমণের অনুমতি দেওয়া হয়েছে।” সুপ্রিম কমিটি দেশটির নাগরিক ও প্রবাসীদের মধ্যে ক্রমবর্ধমান করোনা আক্রান্তের বিষয়টি নিয়েও চরম উদ্বেগ প্রকাশ করেছে এবং মহামারী চলাকালীন সবাইকে সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছে।

আরও পড়ুনঃ ওমানে কমছে বাংলাদেশি প্রবাসীর সংখ্যা

উল্লেখ্যঃ ওমানে গত কয়েকদি যাবত উদ্বেগজনক হারে বাড়ছে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা। দেশটিতে গতকাল (১৩-জুলাই) আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড করেছিলো এবং আজ (১৪ জুলাই) দেশটিতে মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড করেছে। দেশটির বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করেছে সুপ্রিম কমিটি।

আরও দেখুনঃ প্রবাস টাইম নিয়ে যা বললেন ওমানের রাষ্ট্রদূত

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!