মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন

ওমানে ব্রেন স্ট্রোক করে এক প্রবাসীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
ওমানে ব্রেন স্ট্রোক করে এক প্রবাসীর মৃত্যু

ওমানে ব্রেন স্ট্রোক করে ক্বারী মাওলানা সফিউল্লাহ নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। সোমবার ওমানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সফিউল্লাহ দীর্ঘ ৮বছর যাবত ওমানের বারকা নামক স্থানে একটি মসজিদের সহকারী ইমাম হিসেবে নিযুক্ত ছিলেন।

গত ৮ জুলাই বুধবার সকাল ৮টার দিকে স্ট্রোক করলে সাথে সাথে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর জানাযায় তিনি ব্রেন স্ট্রোক করেছেন। এরপর তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউতে) তে রাখা হয়। পাঁচ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ (১৩ জুলাই) সকাল সাড়ে ৬টার সময় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর পূর্বে তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমানস্থ বারকা শাখার অর্থ সম্পাদক হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ইসলামি আন্দোলন বাংলাদেশ ওমানের কেন্দ্রীয় কমিটি।

আরও পড়ুনঃ যে কারনে ওমানের আল তুর্কি কোম্পানিতে শ্রমিকদের বিক্ষোভ

মাওলানা সফিউল্লাহ স্বপরিবারে ওমানে থাকতেন। তিনি তিন সন্তানের জনক ছিলেন। তার দুইটি মেয়ে এবং একটি ছেলে সন্তান রয়েছে। তার এমন অকাল মৃত্যুতে অন্ধকার নেমে এসেছে পরিবারের উপর। ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমানের কেন্দ্রীয় দায়িত্বশীল সাংবাদিক মাওলানা আজগর সালেহী স্বাক্ষরিত এক বিবৃতিতে নেতৃবৃন্দরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও দেখুনঃ প্রবাস টাইম নিয়ে যা বললেন ওমানের রাষ্ট্রদূত

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!