শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন

বাংলাদেশি নায়িকাকে হোটেলে রাত কাটানোর প্রস্তাব কলকাতার পরিচালকের 

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
বাংলাদেশি নায়িকাকে হোটেলে রাত কাটানোর প্রস্তাব কলকাতার পরিচালকের 

বাংলাদেশি নায়িকা শান্তা পালকে হোটেলে ডেকে একরাত কাটানো এবং অশ্লীল ছবি চাইলেন কলকাতার পরিচালক রাজিব কুমার বিশ্বাস। কলিকাতার নায়ক দেবের বিপরীতে ছবি করার বিনিময়ে তাকে পরিচালকের সাথে হোটেলে রাত কাটাতে হবে এমন প্রস্তাব করা হয়েছিলো বলে অভিযোগ করেছেন শান্তা পাল। পরিচালকের এমন অনৈতিক প্রস্তাবের বিষয়টি গণমাধ্যমে প্রকাশ করে দেন তিনি।

ফেসবুকের মাধ্যমে শান্তার পরিচয় হয় কলকাতার পরিচালক রাজিব কুমার বিশ্বাসের সঙ্গে। কয়েকমাস ফেসবুকে হায়-হ্যালোর পর শান্তাকে রাজিব তার পুরো পরিচয় জানান। তিনি জানান, তিনি একজন চলচ্চিত্র নির্মাতা। সামনের মাসেই ‘ডেমোক্রেসি’ নামে একটি সিনেমা বানাবেন। এমন কথায় শান্তা নড়েচড়ে বসেন। এরপর তিনি শান্তাকে বলেন, শুরুতে বনিকে (বনি সেনগুপ্ত) কাস্ট করার কথা ভেবেছিলাম। কিন্তু তোমার সঙ্গে দেবকে ভালো মানাবে। আর তোমাকে আমার ভালো লেগেছে তাই তোমাকে কাস্ট করব।’ এরপরেই শান্তা সিনেমার চিত্রনাট্য চাইলে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হন রাজিব।

শান্তা বলেন, ‘রাজিব আমাকে বলেন, চিত্রনাট্য, চুক্তি সবই হবে। কিন্তু তার আগে আমার সঙ্গে একরাত হোটেলে থাকতে হবে। তারপর সাইনিং হবে। মাহিকে নিতে চাচ্ছিলাম কিন্তু তোমাকে ভালো লাগায় তোমাকে নেব। এরপর ওই পরিচালক বলেন তুমি রাজি না হলে সিনেমায় কাজের সুযোগ পাবে না। তখন আমি বলেছি বিষয়টি আমি সবাইকে জানিয়ে দেব। এরপর ওই পরিচালক আমাকে ফেসবুকে ব্লক করে দেন।’

তিনি আরো বলেন, পেশাদার পরিচালক এমন আচরণ করতে পারে তা আমার জানা ছিল না। আমি বিষয়টি বেশ বিব্রত হয়েছি। আমি রাজিবের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব। রাজিব বিশ্বাস আমার সঙ্গে প্রতারণার ফাঁদ পেতেছিলেন। উনি দেবের কথা বলে আমাকে রাজি করাতে চেয়েছিলেন। বিষয়টি নিয়ে ওপার বাংলার কয়েকজনের সঙ্গে কথা বলেছি। বিমান চলাচল শুরু হলে কলকাতায় গিয়ে আমি তাদের সংগঠনে আলোচনা করব।

আরও পড়ুনঃ প্রবাসীদের সহায়তার বিষয়ে সংসদে যা বললেন প্রধানমন্ত্রী

তবে এই অভিযোগের বিষয়ে পরিচালক রাজিব কুমার বিশ্বাসের মন্তব্য জানা যায়নি। শান্তা পাল এরই মধ্যে ভারতের দক্ষিণী ভাষার সিনেমায় নাম লিখেছেন। ‘ইয়ে রা লা ভা’ সিনেমায় কলকাতার অঙ্কুশের বিপরীতে কাজ করবেন শান্তা। সিনেমাটি পরিচালনা করছেন বিশ্বনাথ রাও। রাজিব বিশ্বাস-‘অমানুষ’, ‘পাগলু’, ‘খোকা ৪২০’, ‘পাওয়ারসহ বেশকিছু সিনেমা নির্মাণ করেছেন। রাজিব কুমার বিশ্বাস ব্যক্তিগত জীবনে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে সংসার বেঁধেছিলেন। এই সংসারে তার পুত্র সন্তান রয়েছে।

আরও দেখুনঃ প্রবাস টাইম নিয়ে যা বললেন ওমানের রাষ্ট্রদূত

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!