রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

ওমান প্রবাসীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
ওমান প্রবাসীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা

ওমান থেকে যে সকল প্রবাসী বিশেষ ফ্লাইটের মাধ্যমে আগামী ১৩ তারিখ দেশে আসতে চাচ্ছেন এবং যাদের নাম ইতিমধ্যেই তালিকাভুক্ত হয়েছে, তারা বিশেষ ছাড়ে কোভিড টেস্ট করাতে পারবেন। এ ব্যাপারে চট্টগ্রাম সমিতি ওমানের পক্ষথেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, যেসকল ওমান প্রবাসী আগামী ১৩ তারিখ বিশেষ ফ্লাইটে দেশে যেতে চাচ্ছেন, তারা মাস্কাটের রুইতে অবস্থিত আবির হাসপাতালে মাত্র ৩৮.৫০০ পয়সায় কোভিড টেস্ট করাতে পারবেন। চট্টগ্রাম সমিতির উপদেষ্টা সিআইপি সামসুল আজিম আনসারের সহযোগিতায় আবির হাসপাতালের সাথে বুধবার (৮-জুলাই) চট্টগ্রাম সমিতি ও আবির হাসপাতালের সাথে একটি লিখিত চুক্তি সাক্ষর হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে যে, “চুক্তি অনুযায়ী কোভিড সার্টিফিকেটের জন্য ৩৮.৫০০ নেয়া হবে, আপনারা আজ থেকে যে কোন সময় কোভিড টেস্ট করার জন্য নমুনা দিয়ে আসতে পারেন। টেস্ট রিপোর্ট দেয়া হবে ১২/৭/২০২০ইং রবিবার রাত ৮ টা থেকে ১১ টা পর্যন্ত এই সুবিধাটি সকল প্রবাসীরা নিতে পারবেন। তাছাড়া আরও অনেক সুযোগ-সুবিধা দেওয়ার ব্যাপারে তাদের সাথে আমাদের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।”

আরও পড়ুনঃ প্রবাসীদের সহায়তার বিষয়ে সংসদে যা বললেন প্রধানমন্ত্রী

এ ব্যাপারে প্রবাস টাইমকে চট্টগ্রাম সমিতির প্রেসিডেন্ট ইয়াসিন চৌধুরী সিআইপি বলেন, “আমরা আজ সমিতির পক্ষথেকে আবির হাসপাতালের সাথে একটা বৈঠক করেছি, এখন থেকে আমাদের সাথে তারা দুস্থ মানবতার সেবায় একযোগে কাজ করবেন এমন আশ্বাস দিয়েছেন এবং একটা লিখিত চুক্তি ও হয়েছে আমাদের সাথে তাদের। চুক্তি অনুযায়ী এখন থেকে চট্টগ্রাম সমিতির যে কোনো সদস্যের রেফারেন্সে আবির হসপিটালে যেকোনো চিকিৎসার জন্য গেলে ৩০% পর্যন্ত বিশেষ ছাড় দেওয়া হবে।”

আরও দেখুনঃ প্রবাস টাইম নিয়ে যা বললেন ওমানের রাষ্ট্রদূত

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!