মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:১২ অপরাহ্ন

করোনার মাঝেও ওমানে ২৯৪টি ফেরি চলাচল করেছে

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: সোমবার, ৬ জুলাই, ২০২০
করোনার মাঝেও ওমানে ২৯৪টি ফেরি চলাচল করেছে
ছবিঃ ওএনএ

ওমানের ভ্রমণপিপাসু নাগরিক ও বিভিন্ন ব্যবসায়ীদের প্রয়োজনে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে আসিয়াদ গ্রুপ মোট ২৯৪ টি ফেরি পরিচালনা করেছে। এর মধ্যে ২৫২ টি পরিচালিত হয় পণ্য ও বিল্ডিং তৈরির উপকরণ ও উপাদান আনা নেওয়ার কাজে।

আসিয়াদ গ্রুপের একজন কর্মকর্তা বলেন, সপ্তাহে ১৬ টি নিয়মিত ফেরি চলাচলের মাধ্যমে প্রায় ১১ হাজার ৫৫ জন নাগরিক এবং প্রবাসী ভ্রমণ করেছে। রশিদ আল শুহি সংস্থা ২৪ মার্চ থেকে ৩০ শে জুন পর্যন্ত মুসান্দামের (শিনাস, খাসাব ও ডাবা বন্দর) ৪২ টি ফেরি দিয়ে ৮ হাজার ১৭২ টন মাল পরিবহন করেছে।

আরও পড়ুনঃ নারীর ক্ষমতায়নে ওমানে মাইক্রো ট্যুরিজম ‘জ্যারি’

কোম্পানির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা বদর বিন মোহাম্মদ আল নাদাবাই বলেছেন যে, গত তিন মাসে কোম্পানি এক হাজার ১৩৪ টন পণ্যদ্রব্য, বিল্ডিং তৈরির উপকরণ পরিবহন করেছে। করোনা মহামারির মধ্যেও দুই হাজার ৬৭০ টি গাড়ি পারাপার করেছে ফেরি কর্তৃপক্ষ। তিনি আরও বলেন যে, মহামারীটির অর্থনৈতিক ও সামাজিক প্রভাব লাঘব করতে করোনার এই সময়ে আগের মূল্যের তুলনায় এই সেবাগুলি ৫০ শতাংশ ছাড়ে দেওয়া হয়েছে। দেশটির সকল নাগরিক ও বাসিন্দাদের ফেরি চলাচলে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানিয়েছেন ফেরি কর্তৃপক্ষ।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!