রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

ওমানে করোনা সুস্থতার হার ৬০ শতাংশ

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: রবিবার, ৫ জুলাই, ২০২০
ওমানে করোনা সুস্থতার হার ৬০ শতাংশ

ওমানে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠার হার ৬০ শতাংশের কাছাকাছি পৌঁছেছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের কোভিড-১৯ পর্যবেক্ষণ অ্যাপ তারাসুদে প্রকাশিত পরিসংখ্যান অনুসারে, শনিবার ওমানি ও প্রবাসী নাগরিকদের মধ্যে করোনা থেকে সুস্থতার হার ৫৯.৭৮৭ শতাংশ।

ওমানের মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে সুস্থতার সংখ্যা ২৭ হাজার ৯১৭ জন। যেখানে পুরো দেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪৬ হাজার ১৭৮ জন। আজ রবিবার দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছে এক হাজার ৭২ জন। বর্তমানে ২১৩ জনের মৃত্যু হয়েছে এই রোগে। দেশটিতে এখন পর্যন্ত দুই লাখ মানুষের করোনা পরীক্ষা করা হয়েছে।

পরিসংখ্যানে আরও জানাগেছে যে, মাস্কাটে সুস্থতার হার ৬৯ শতাংশ। এখন পর্যন্ত মাস্কাটে ২৮ হাজার ৮৪৬ জন করোনা আক্রান্তের মধ্যে সুস্থ হয়েছে ১৮ হাজার ৫৮৯ জন। উত্তর আল বাতিনায় সুস্থতার হার ৫২ শতাংশ। এখানে সংক্রমিত হয়েছিলো ৪,৬০৫ জন যাদের মধ্যে সুস্থ হয়েছে দুই হাজার ৪১৮ জন। দক্ষিণ আল বাতিনায় ৪২ শতাংশের, যেখানে এই রোগ থেকে ১,৯৩৩ জন সুস্থ হয়েছে সংক্রমণের পরিমাণ ছিলো চার হাজার ১৬১ জন। দাখিলিয়াহ অঞ্চলে সুস্থতার হাজার ৪৯.৩ শতাংশ। এই এলাকায় সংক্রমণের পরিমাণ দুই হাজার ১৫০ জন সুস্থতার পরিমাণ এক হাজার ৬২ জন। আল ওস্তায় সুস্থতার হার সবচেয়ে বেশি প্রায় ৭৯ শতাংশ। এখানে সংক্রমণের পরিমাণ এক হাজার ২৬৭ জন আর সুস্থ হয়েছে এক হাজার এক জন।

আরও পড়ুনঃ ওমান প্রবাসীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা

ধোফার অঞ্চলে সুস্থতার হার এখনো কম। মাত্র ২৭ শতাংশ সুস্থ হয়েছে এই অঞ্চলে। দক্ষিণ আল শারকিয়াহতে সুস্থতার হার ৪৪.৫ শতাংশ। এলাকাটিতে সুস্থ হয়েছে ৬৮০ জন। উত্তর আল শারকিয়াতে সুস্থতার হার ৫০ শতাংশ। এলাকাটিতে ৮৪৩ জন করোনায় আক্রান্ত যাদের মধ্যে ৪২৫ জন সুস্থ হয়েছে। পশ্চিম দাহিরা অঞ্চলে সুস্থতার সংখ্যা ৪৪.৫ শতাংশ। আল বুরাইমিতে ৬৫.৮ শতাংশ।

আরও দেখুনঃ প্রবাস টাইম ও সাংবাদিক হাসান নিয়ে ওমানের রাষ্ট্রদূত যা বললেন 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!