শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন

ওমানের সিবে ১০ হাজার ছাড়ালো করোনা রোগীর সংখ্যা

  • প্রকাশিত: শনিবার, ৪ জুলাই, ২০২০

ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের অ্যাপ্লিকেশন তারাসুদ জানায়, ওমানের সিব এলাকায় এখন পর্যন্ত করোনা রোগীর সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে। যেখানে বর্তমানে দেশে মোট করোনা রোগীর সংখ্যা ৪৩,৯৯৯ জন।

মাস্কাটে করোনা রোগীর মধ্যে ৩৫ শতাংশ করোনা রোগী সিব অঞ্চলে। মাস্কাটে বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ২৮ হাজার ৪৭৮ জন। এখন পর্যন্ত সিব এলাকায় সুস্থ হয়েছে ৫ হাজার। যা ওমানের মোট সুস্থের মধ্যে ২২ শতাংশ। বৌশারের পরেই রয়েছে মাতরাহ অঞ্চল।

মাস্কাটের দ্বিতীয় অবস্থানে রয়েছে বৌশার অঞ্চল। এই অঞ্চলে করোনা রোগীর সংখ্যা ৭ হাজার ৮০০ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছে তিন হাজার ৫৫৪ জন। যা ওমানের মোট সুস্থতার ১৪ শতাংশ। তৃতীয় অবস্থানে রয়েছে মাতরাহ। বর্তমানে এই অঞ্চলে করোনা রোগীর সংখ্যা সাত হাজার ৪৯৮ জন। যা মাস্কাটের করোনা রোগীর ২৬ শতাংশ। এই অঞ্চলে করোনায় সুস্থ হয়েছে ৫ হাজার ৬৪৭ জন। যা ওমানে মোট সুস্থতার ২২ শতাংশ।

আল আমরাতে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন এক হাজার জন, যাদের মধ্যে ৯৮৬ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন। মাস্কাটে করোনায় আক্রান্ত হয়েছে ৮৩১ জন যার মধ্যে সুস্থ হয়েছেন ৭৯৯ জন। মাস্কাট অঞ্চলে সবচেয়ে কম করোনায় সংক্রমিত হয়েছে কোরিয়াত অঞ্চলে। এলাকাটিতে করোনা রোগীর সংখ্যা ৪০৯ জন। যাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯০ জন। সুত্রঃ ওমান ডেইলি

আরও দেখুনঃ আউট পাসের ব্যাপারে ওমান দূতাবাসের বিরুদ্ধে প্রবাসীদের যত অভিযোগ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!