শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

ওমানে করোনা নিয়ে সবাই উদ্বিগ্ন : স্বাস্থ্যমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৩ জুলাই, ২০২০
ওমানে করোনা চিকিৎসায় জরুরী হাসপাতাল নির্মাণের ঘোষণা
স্বাস্থ্যমন্ত্রী ড.আহমেদ বিন মোহাম্মাদ আল সাঈদি

ওমানে গত এক সপ্তাহে নতুন করোনা রোগীর সংখ্যা প্রায় ৯ হাজার ছাড়িয়েছে। এই বিষয়টি নিয়ে সবাই উদ্বিগ্ন বলে জানিয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী ডা. আহমেদ বিন মোহাম্মদ আল সাইদী। বৃহস্পতিবার ওমান সুপ্রিম কমিটির সপ্তাহের শেষ বৈঠকে এই কথা বলেন মন্ত্রী। সুপ্রিম কমিটি ও এমওএইচ কর্তৃক প্রদত্ত সামাজিক দূরত্ব মেনে চলার পাশাপাশি প্রত্যেককে বাড়িতে থাকতে ও প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এদিকে ওমানে খুব শীঘ্রই খুলছে না বিমান ও স্থল সীমানা বন্দর এমনটি জানিয়েছেন দেশটির পরিবহণ মন্ত্রী ড. আহমেদ আল ফুতাইসি। বৃহস্পতিবার কোভিড -১৯ শীর্ষক সুপ্রিম কমিটির দ্বাদশ সাপ্তাহিক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিবহণ মন্ত্রী ড. আহমেদ আল ফুতাইসি বলেন, “বর্তমানে দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক নয়। তাই এই অবস্থায় দেশের বিমান চলাচল ও বিভিন্ন স্থল বন্দর খুলে দেওয়ার পক্ষে নেই সরকার। এছাড়াও বিদেশে ওমানিদের যাত্রা বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুনঃ বাংলাদেশে আবিষ্কৃত করোনার ভ্যাকসিনের বিরাট অগ্রগতি

বিমান চলাচল না হওয়ায় বিমান সংস্থাগুলি অর্থনৈতিক অবস্থা আরও খারাপ হলে তার দায়িত্ব নিবে সরকার। এরই মধ্যে বিমান সংস্থার কর্মচারী ও পাইলটদের পদমর্যাদা বাড়ানো হয়েছে। তবে তেল-ফিল্ডে ও শার্কিয়াহ এভিয়েশনে ব্যক্তিগত পরিষেবাগুলি ও অভ্যন্তরীণ বিমান চলাচল শুরু হবে। সুত্রঃ ওমান ডেইলি

আরও দেখুনঃ আউট পাসের ব্যাপারে ওমান দূতাবাসের বিরুদ্ধে প্রবাসীদের যত অভিযোগ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!