রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন

ওমান প্রবাসীদের জন্য চালু হচ্ছে ফ্রি চিকিৎসা সেবা

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
ওমান প্রবাসীদের জন্য চালু হচ্ছে ফ্রি চিকিৎসা সেবা

ওমানের শীর্ষ বাংলা নিউজ পোর্টাল প্রবাস টাইম এর উদ্যোগে ওমান প্রবাসীদের জন্য চালু হচ্ছে অনলাইনের মাধ্যমে চিকিৎসা সেবা। যে সেবার মাধ্যমে একজন প্রবাসী সাধারণ অসুস্থতার জন্য হাসপাতালে না যেয়েই লাইভের মাধ্যমে তার স্বাস্থ্য সেবা নিতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। এতে একদিকে যেমনিভাবে প্রবাসীরা বিপুল পরিমাণ অর্থ খরচ থেকে বাঁচাবে ঠিক তেমনিভাবে সময় ও বাঁচবে।

বর্তমান সময়ে দেখা যায় অনেক হাসপাতাল সাধারণ একটু অসুস্থতায় একাধিক পরীক্ষা দেন। যে কারনে একজন রোগীকে শুধুমাত্র পরীক্ষার পিছনেই অনেক অর্থ চলে যায়। সেইসাথে হাসপাতালে আসা যাওয়া সহ নানা ধরনের সমস্যা তো আছেই। সবথেকে বড় সমস্যা হচ্ছে যে সকল প্রবাসী সিটির বাহিরে বিভিন্ন মরুভূমিতে অথবা মাজরা (কৃষি সেক্টর) তে কাজ করেন। তারা চাইলেই হাসপাতালে আসতে পারেন না।

এখন থেকে একজন প্রবাসী ওমানের যেকোনো স্থান থেকে লাইভ চলাকালীন সময়ে তার সাধারণ সমস্যার কথা জানিয়ে অভিজ্ঞ ডাক্তারের থেকে চিকিৎসা সেবা নিতে পারবেন। প্রতি বৃহস্পতিবার ওমান সময় রাত ৮টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায় লাইভের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করবেন বিশিষ্ট চিকিৎসকরা। এই কাজে সহযোগিতা করছেন ওমানের এবং বাংলাদেশের একদল মানবতার ফেরিওয়ালা ডাক্তার। যারা বর্তমান এই করোনাকালীন সময়ে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করছেন।

আরও পড়ুনঃ আরও ভয়ংকর মহামারীর শঙ্কা

আজ বৃহস্পতিবার ওমান টাইম রাত ৮টা এবং বাংলাদেশ টাইম রাত ১০ টায় লাইভে আসবেন বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের ভাইস প্রেসিডেন্ট আব্দুর রহিম সাহেবের বড় মেয়ে ডাঃ ফেরদৌস রহিম, যিনি ওমানের সর্বোচ্চ চিকিৎসালয় রয়্যাল হসপিটালের মেডিসিন বিভাগে কর্মরত আছেন। আজকের বিষয়: করোনা ও হতাশা, লাইভ চলাকালীন সময়ে দর্শকরা এই দুইটা বিষয় নিয়ে যেকোনো প্রশ্ন করতে পারবেন আজকের ডাক্তারকে। ফ্রি চিকিৎসা সেবা পেতে প্রবাস টাইম ফেসবুক লাইভ লেখার উপর ক্লিক করুন:

Probash Time Facebook Live

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!