মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:১০ পূর্বাহ্ন

করোনায় ওমান সহ প্রবাসে মারা গেছেন ১২শ’ বাংলাদেশি

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: বুধবার, ২৪ জুন, ২০২০
করোনায় ওমান সহ প্রবাসে মারা গেছেন ১২শ’ বাংলাদেশি

মহামারী করোনায় ওমানে মোট ২০ জন বাংলাদেশীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে দেশের শীর্ষ গণমাধ্যম সময় টিভির অনলাইনে। করোনায় দেশের বাইরে মারা গেছেন ১২শ’ বাংলাদেশি শিরোনামে বুধবার সময় টিভির উক্ত খবরে বলা হয়েছে, করোনার থাবায় বিশ্বের বিভিন্ন দেশে প্রাণ হারিয়েছেন ১২ শতাধিক বাংলাদেশি প্রবাসী। বুধবার (২৪ জুন) পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশের দূতাবাস, প্রবাসে কমিউনিটি ও আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে একটি জাতীয় দৈনিকের অনলাইন সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, দেশের বাইরে অন্তত এক হাজার ২৩৮ জন বাংলাদেশি কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন।

প্রতিবেদন অনুযায়ী, সবচেয়ে বেশি আক্রান্ত এবং মৃত্যু হয়েছে সৌদি প্রবাসীদের। বুধবার পর্যন্ত দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে অন্তত ৪১৫ জন বাংলাদেশির। এদিকে যুক্তরাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন অন্তত ৩০৬ বাংলাদেশি। আর যুক্তরাষ্ট্রে এই সংখ্যা ২৭২ জন।

আরও পড়ুনঃ জুলাইয়ের প্রথম দিকে মাস্কাট টু ঢাকা ফ্লাইট চালু হতে পারে

এর বাইরে সংযুক্ত আরব আমিরাতে ১০৪, কুয়েতে ৪৫, ওমানে ২০ জন, কাতারে ১৮, ইতালিতে ১৪, কানাডায় ৯ জন, বাহরাইনে ৯ জন, সুইডেনে ৮, ফ্রান্সে ৭, স্পেনে ৫, লিবিয়ায় ১, পর্তুগালে ১, গাম্বিয়ায় ১, দক্ষিণ আফ্রিকায় ১, মালদ্বীপে ১ ও কেনিয়ায় ১ বাংলাদেশির মৃত্যু হয়েছে করোনায়।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!