রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

ওমানে খুলছে না সেলুন ও বিউটি পার্লার

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৩১২
ওমানে খুলছে না সেলুন ও বিউটি পার্লার

ওমানের মাস্কাট পৌরসভা মঙ্গলবার চতুর্থ প্যাকেজের আওতায় আরও কিছু বাণিজ্যিক কার্যক্রম পুনরায় চালু করার ঘোষণা দিয়েছে। এই সময় দেশটিতে সেলুন ও বিউটি পার্লারের দোকানগুলো খোলার সম্ভাবনা ছিলো। তবে সুপ্রিম কমিটির এক সংবাদ সম্মেলনে মন্ত্রী আহমেদ বিন আবদুল্লাহ আল শুহি বলেন, সেলুনের দোকান ও বিউটি পার্লার খোলার কোনো সম্ভাবনা নেই। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, সেলুন ও বিউটি পার্লারে করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এখনো রয়েছে।

মাস্কাটের একজন সেলুন দোকানদার জানান, “তিন মাস ধরে ব্যবসা ছাড়া কীভাবে বেঁচে থাকতে পারে, তা বলা মুশকিল হয়ে পড়েছে। বেতন এবং মাসিক ভাড়া দেওয়ার জন্য আমরা সর্বদা প্রতিদিনের আয়ের উপর নির্ভরশীল। অপেক্ষায় গ্রাহকরা রয়েছেন, তবে আপাতত আমাদের সরকারের নির্দেশাবলী অনুসরণ করা দরকার। যদিও আমাদের গ্রাহকরা চুল কাটা ছাড়াই তিন মাস অতিবাহিত করেছেন।

আরও পড়ুনঃ আজ রাতে লাইভে আসছেন তাহেরি এবং কলরব 

দেশটিতে সুরক্ষার কারণে দোকানগুলি বন্ধ করে দেওয়া হলেও অন্যান্য ব্যবসায়ের মতো কিছু নির্দেশিকা দিয়ে তাদের পুনরায় খোলার অনুমতি দেওয়া উচিত বলে মনে করেন ওমানের সেলুন মালিকদের সংগঠনগুলো।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT