রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন

যাত্রা শুরু করলো অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডল ইস্ট

আব্দুল হান্নান, মাস্কাট, ওমান
  • প্রকাশিত: সোমবার, ২২ জুন, ২০২০
যাত্রা শুরু করলো অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডল ইস্ট

প্রবাসীদের দুঃখ দুর্দশা তুলে ধরা ও রেমিটেন্স যোদ্ধার স্বীকৃতি আদায়ে জনমত গঠনের লক্ষ্যে মধ্যপ্রাচ্যে প্রবাসীরা গঠন করল অনলাইন এক্টভিটিস ফোরাম মিডলইস্ট( OAFM)। সোশ্যাল মিডিয়ায় অনলাইন এক্টিভিটিসের গুরুত্ব দিন দিন বেঁড়ে চলছে, শক্তিশালী হচ্ছে অনলাইনে জনমত সৃষ্টি ও বিভিন্ন দাবী তুলে ধরার বিশাল প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে অনলাইন মাধ্যম, সে বাস্তবতার আলোকে প্রবাসীদের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে তা তুলে ধরা ও প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের বিভিন্ন দাবী সরকারের কাছে তুলে ধরা সহ প্রবাসীদের ঐক্যবদ্ধ ভূমিকার ও জনমত গড়তে যাত্রা শুরু করেছে অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডল ইস্ট(OAFM)।

Image may contain: 13 people, including Abdul Hannan

গত শুক্রবার (১৯ জুন ) রাত দশটায় অনলাইনে ভার্চুয়াল মিটিং করে আত্মপ্রকাশ করে প্রবাসীদের সংগঠন অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডল ইস্ট(OAFM)। সৌদিআরব, কুয়েত, কাতার, আরব আমিরাত, ওমান, বাহরাইন ও মালদ্বীপের প্রতিনিধির মতামতের ভিত্তিতে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কুয়েতে বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ অনলাইন এক্টিভিস্ট ব্লগার আরটিএম মিডিয়ার নির্বাহী পরিচালক আবুল কাশেমকে আহবায়ক, মোঃ রফিক চৌধুরী ও মোঃ জসিম উদ্দিনকে যুগ্ম আহবায়ক এবং তারেক আজিজ চৌধুরীকে সদস্য সচিব করে অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডলইষ্ট (OAFM) এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আরও পড়ুনঃ সর্বশেষ স্যাটেলাইট প্রযুক্তি ব্যবহার করবে ওমান

কুয়েত থেকে শহীদুল আলম ও শাহাদাত হোসেন, মালদ্বীপ থেকে জুয়েল খন্দকার, কাতার থেকে জুনায়েদ, আমিরাত থেকে আব্বাস উদ্দিন, ওমান থেকে আব্দুল হান্নান, সৌদি আরব থেকে জিয়া উদ্দিন ও নিজাম উদ্দিন, বাহারাইন থেকে জাহিদ হাসান কে সদস্য করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!