বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন

মাশরাফির স্বাস্থ্যের অবনতি, সিএমএইচে যেতে পারেন সন্ধ্যায়

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: সোমবার, ২২ জুন, ২০২০
  • ১১৩
মাশরাফির স্বাস্থ্যের অবনতি, সিএমএইচে যেতে পারেন সন্ধ্যায়

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল ২ আসনের সাংসদ মাশরাফী করোনায় পজিটিভ হয়েছেন। গেলো দুই দিন শরীরে জ্বর না বাড়লেও সোমবার (২২ জুন) সকাল থেকেই হঠাৎ করে বেড়েছে বুকে ব্যথা। ব্যথা বাড়ায় মাশরাফীকে হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার।

প্রাথমিক অবস্থায় মাশরাফিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) নেয়ার কথা থাকলেও, সেখানে সিট খালি না থাকায় অন্য কোন প্রাইভেট হাসপাতালে নেয়া হবে বলে সিদ্ধান্ত হয়েছে। সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছে মাশরাফির ঘনিষ্ঠ বন্ধু সৌমেন চন্দ্র বসু।

সূত্রে জানা গেছে, মাশরাফীর এজমার সমস্যা পুরানো। যে কারণে বুকে ব্যথা বেড়েছে। তাই চিকিৎসক পরামর্শ দিয়েছেন টেস্ট করাতে। এখন পর্যন্ত মাশরাফীকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করার প্রক্রিয়া চলছে। তবে হাসপাতালে স্থানান্তর নিয়ে আসলে দু ধরনের বক্তব্য পাওয়া যাচ্ছে। একটি সূত্র জানিয়েছে, হঠাৎ বুকে ব্যথা দেখা দেওয়ায় মাশরাফিকে হাসপাতালে স্থানান্তরের চিন্তাভাবনা চলছে। আরেকটি সূত্র বলছে, যেহেতু মাশরাফির অল্পবিস্তর অ্যাজমার সমস্যা রয়েছে তাই চিকিৎসক তাকে পরামর্শ দিয়েছে বুকের ও অন্যান্য কিছু রুটিন টেস্ট করাতে।

একটি নির্ভরযোগ্য সুত্র নিশ্চিত করেছে, সেই টেস্ট করাতেই সন্ধ্যায় হাসপাতালে যেতে পারেন মাশরাফি। তবে কোন হাসপাতালে যাবেন মাশরাফি তা নিয়ে নিশ্চিত খবর জানাতে পারেনি সুত্রটি। এদিকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, আসলে মাশরাফির চিকিৎসার ব্যাপারে স্বয়ং বোর্ড সভাপতি (নাজমুল হাসান পাপন) কথা বলছেন। আমি যতটুকু জানি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর আব্দুল্লাহ স্যারের মাশরাফিকে দেখার কথা।

আরও পড়ুনঃ আগের রূপে ফিরছে ঢাকা এয়ারপোর্ট, ফ্লাইট চালু করছে আরও কয়েকটি এয়ারলাইন্স

এদিকে সোমবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে মাশরাফী বলেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!