সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:০০ অপরাহ্ন

ওমানে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: সোমবার, ২২ জুন, ২০২০
বাংলাদেশ থেকে ওমান ফ্লাইট পরিচালনার অনুমোদন

ওমানে মহামারী করোনায় আক্রান্তের পূর্বের সকল রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ রেকর্ড করলো আজ। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন ১,৬০৫ জন আক্রান্ত ব্যক্তি সনাক্ত করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। সোমবার মন্ত্রণালয়ের দেওয়া তথ্যমতে নতুন আক্রান্তদের মধ্যে ৯২১ জন প্রবাসী এবং ৬৮৪ জন ওমানি নাগরিক। মোট আক্রান্ত ৩১,০৭৬ জন, সুস্থ হয়েছেন ১৬,৪০৮ জন এবং গত ২৪ ঘণ্টায় নতুন ৬জনের মৃত্যু সহ মোট মৃত্যু ১৩৭ জন। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন সুস্থ হয়েছেন ৮৫৬ জন।

এদিকে করোনা চিকিৎসা দিতে ওমানে এসেছেন ৭৩ জন ভারতীয় চিকিৎসক। টাইমস অব ওমানের এক সংবাদে বলা হয়েছে, ইতিপূর্বে যারা ওমানে কর্মরত ছিলেন তারা করোনা চিকিৎসা সেবা দিতে আবার ওমানে ফিরে এসেছেন। দেশে ফেরত যেতে ইচ্ছুক ভারতীয় নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে কোচি থেকে ওমানে আসা বিশেষ ফ্লাইটে করে তারা ওমানে এসেছেন।

আরও পড়ুনঃ আগের রূপে ফিরছে ঢাকা এয়ারপোর্ট, ফ্লাইট চালু করছে আরও কয়েকটি এয়ারলাইন্স

ভারতীয় দূতাবাসের এক বিবৃতিতে বলা হয়েছে, “কোচি থেকে আগত ভাণ্ডে ভারত মিশনের বিমানটি ভারতে থাকা ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে কাজ করা ৭৩ জন ভারতীয় চিকিৎসক ও নার্স কোভিড -১৯ চিকিৎসা সেবা দিতে ওমানে ফিরে এসেছেন।”

ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষথেকে সবাইকে নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়া এবং করোনা প্রতিরোধে দেশটির সুপ্রিম কমিটির দেওয়া সকল স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!